You dont have javascript enabled! Please download Google Chrome!

জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে শাহবাগে বিক্ষোভ

বিশিষ্ট লেখক এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে গণজাগরণ মঞ্চ। হামলার পর গণজাগরণ মঞ্চের কর্মীরা শাহবাগে জড়ো হতে থাকেন। পরে সেখান থেকে মিলিছ বের করেন গণজাগরণ মঞ্চের কর্মীরা।

গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার তার ফেসবুক পেইজে লিখেছেন, ‘ড. জাফর ইকবাল স্যারের ওপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে আজ সন্ধ্যা ৭টায় শাহবাগে মশাল মিছিল। যে যেখানে আছেন চলে আসুন।’

উল্লেখ্য, শনিবার (৩ মার্চ) বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে মাথায় ছুরিকাঘাত করা হয়েছে।

হামলার পর তাৎক্ষণিক সিলেটের ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয় ড. জাফর ইকবালকে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে অপারেশন থিয়েটারে (ওটি) নেয়া হয়।

তবে তার অবস্থা আশংকামুক্ত বলে জানিয়েছে চিকিৎসক।

ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা শেষে অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকায় আনা হচ্ছে। এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় আনার সিদ্ধান্ত হয়েছে। ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে তার অস্ত্রোপচার চলছে।

বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে তার ওপর হামলা করে এক যুবক। হামলাকারীকে গণপিটুনি দিয়ে আটক করেছে শিক্ষার্থীরা। প্রত্যক্ষদর্শীরা জানান বিকালে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের মুক্তমঞ্চে ট্রিপল-ই বিভাগের অনুষ্ঠানের মঞ্চে তাকে পিছন দিক থেকে মাথায় ছুরিকাঘাত করে ওই যুবক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!