You dont have javascript enabled! Please download Google Chrome!

জাতীয় শোক দিবসে শেরপুরে ফ্রি রক্তের গ্রুপ নির্ণয়

জাতীয় শোক দিবস উপলক্ষে শেরপুর জেলা রক্তদান সমাজ কল্যাণ সংস্থার আয়োজন ফ্রি ব্লাড গ্রুপ নির্নয়, ফ্রি রক্তদান, ফ্রি ওজন পরিমাপ এবং শোক র‌্যালী অনুষ্ঠিত হয়েছে।

১৫ আগষ্ট বুধবার দিন ব্যাপী শহরের থানা মোড় বঙ্গবন্ধু স্কয়ারে এসব কর্মসূচী পালন করা হয়। এসময় শেরপুর জেলা রক্তদান সমাজ কল্যাণ সমিতি’র প্রধান উপদেষ্টা ডা. সাইফুল আমীন, ডা. মাহমুদুল আমীন সাকিব, ডা. রিয়াজুল করিম, সানোয়ার রহমান সানিসহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

সকাল ৯ টায় জেলা প্রশাসনের কার্যালয়ের সামনে থেকে শোক র‌্যালী বের করে শহর প্রদক্ষিণ শেষে জেলা শিল্পকলা একাডেমী মিরনায়তনের সামনে গিয়ে শেষ হয়। পরে বেলা ১১ টা থেকে শহরের থানা মোড় বঙ্গবন্ধু স্কয়ারে শুরু হয় ফ্রি রক্তের গ্রুপ নির্নয় ও রক্তদান।

দিন ব্যাপী এসব কর্মসূচীতে বিনা মূল্যে ৩৫০ জনকে রক্তের গ্রুপ নির্নয়, ৫ জন সেচ্ছায় রক্তদান করলে ওইসব রক্ত জেলার বিভিন্ন হাসপাতালে অসুস্থ রোগীদের জন্য প্রেরণ করা হয়। এসময় বিনামূল্যের রক্তের গ্রুপ নির্ণয়কারীদের মাঝে একটি করে এয়ারটেল সিম দেওয়া হয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!