You dont have javascript enabled! Please download Google Chrome!

জমি নিয়ে বিরোধ ॥ একই পরিবারের ৬ সদস্যকে কুপিয়েছে সন্ত্রাসীরা

শেরপুরের নকলা উপজেলার গনপদ্দি ইউনিয়নে জমি নিয়ে বিরোধের জের ধরে ২৭ জানুয়ারী শুক্রবার সকালে বসত-বাড়ীতে হামলা করে স্বামী-স্ত্রীসহ একই পরিবারের ৬ সদস্যকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষের লোকজন। আহতরা হলো- কৃষ্ণপুর গ্রামের মো. সাইদুল মিয়া (৭০) তাঁর স্ত্রী খোদেজা বেগম (৬০) ছেলে লিখন (২৪) খোকন (২৬) লিটন (২০) ও জীবন (১৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পৈত্রিক সূত্রে পাওয়া সাইদুল মিয়ার দখলে থাকা সাড়ে ১৯ শতক জমি ৩ মাস আগে প্রতিবেশি প্রভাবশালী মোতালেব (৪৭) মিয়া দখল করে নেন। এ নিয়ে দু’পক্ষের মধ্যে বিরোধ সৃষ্টি হয়। স্থানীয়ভাবে বিচার সালিস হলেও কোন সুরাহা হয়নি। শুক্রবার সকালে বর্গাচাষী হাফেজ ওই জমিতে হাল দিতে গেলে মোতালেব তার ছেলে হযরত (২১) এতে বাধা দেয়। তর্কাতর্কির একপর্যায়ে মোতালেব তাঁর সহযোগী জলিল (২৮) খলিল, বাবু মিয়া (২৫) নূর হকসহ আরও ১৫/২০ জন সাইদুলের বাড়ীতে দেশীয় ধারাল অস্ত্র-সস্ত্র নিয়ে আক্রমন করে এবং বাড়ী-ঘর কোপাতে থাকে। এ সময় বাধা দিলে সাইদুল মিয়া (৭০) তাঁর স্ত্রী খোদেজা বেগমসহ পরিবারের ৬ জনকে কুপিয়ে আহত করে সন্ত্রাসীরা চলে যায়।

পরে স্থানীয়রা আহত ৬ জনকে উদ্ধার করে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করে। জেলা হাসপাতালের চিকিৎসকরা জানান, আহতদের মধ্যে সাইদুল মিয়া (৭০) তাঁর স্ত্রী খোদেজা বেগম (৬০) ছেলে লিখন (২৪) এর অবস্থা আশংকাজনক। প্রত্যেকের মাথায় ১০-১৮টি করে দায়ে কোপ লেগেছে।

এ ব্যাপারে নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. গোলাম হায়দার বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!