You dont have javascript enabled! Please download Google Chrome!

ময়মনসিংহে ‘জঙ্গি আস্তানা’ সন্দেহে অভিযান: আটক ৭

জঙ্গি আস্তানা সন্দেহে ময়মনসিংহের কালিবাড়ী এলাকায় একটি বাড়িতে অভিযান চালিয়ে সাতজনকে আটক করেছে পুলিশ। সোমবার দুপুরে ময়মনসিংহের শহরের কালীবাড়ি এলাকার সোহাগ পার্টি সেন্টারের বিপরীত দিকে অ্যাডভোকেট আসিফ আনোয়ার মুরাদের বাড়িতে অভিযান চালিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা তাদেরকে আটক করে।

ময়মনসিংহের এসপি সৈয়দ নুরুল ইসলাম গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছে।

কিছুদিন ধরে সিলেট, মৌলভীবাজার ও কুমিল্লায় জঙ্গি বিরোধী অভিযান চালানো হয়েছে। সিলেটের আতিয়া মহল নামে একটি বাড়িতে সেনাবাহিনীর প্যারা-কমান্ডোরা অভিযান চালায়।

এ অভিযানে চার জঙ্গি নিহত হয়েছে। অভিযান চলাকালেই দুই দফা বিস্ফোরণে পুলিশ ও র‌্যাব কর্মকর্তাসহ চারজন নিহত হয়। এ অভিযান শেষ হতেই মৌলভীবাজারের নাসিরপুর গ্রাম ও বড়হাট এলাকায় দুটি জঙ্গি আস্তানায় অভিযান চালায় সোয়ট।

ওই দুই অভিযানে ১০ জঙ্গি নিহত হয়। একই সময়ে কুমিল্লার কোটবাড়ীতে অভিযান চালানো হয়। তবে ওই আস্তানা থেকে কোনও জঙ্গিকে আটক করা হয়নি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!