You dont have javascript enabled! Please download Google Chrome!

জঙ্গিরা এখন হাত-মুখ ঢেকে বিভিন্নভাবে তাদের তৎপরতা চালাচ্ছে : কৃষিমন্ত্রী

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, জঙ্গিরা এখন হাত-মুখ ঢেকে বিভিন্নভাবে তাদের তৎপরতা চালাচ্ছে। তারা বুকে সুইসাইড ভেস্ট পড়ে নিজের জীবন বিনাশ করে ইসলাম কায়েম করতে চায়। পর্দা ইসলামের বিধান, ঠিক আছে। কিন্তু সৌদি আরবেও এখন আইন করেছে মুখ ঢেকে রাখা যাবেনা। মুখ-হাত ঢেকে রাখলে তারা পরুষ না নারী, জঙ্গি না কি? ভেতরে অস্ত্র-বোমা বহন করছে কী না কিছু জানা বা বোঝা যায়না। ইসলামে আত্মহত্যা মহাপাপ। কেবল তাই নয়, তারা কী রকম বীরপুরষ, নারী-শিশুদের সুইসাইড ভেস্ট পড়িয়ে সামনে এগিয়ে দিচ্ছে। শনিবার (৩ ফেব্রুয়ারি) দুপুরে শেরপুরের নালিতাবাড়ী উপজেলার নিচপাড়া গ্রামে বেগম রওশন-ডাঃ আমজাদ সরকারী প্রাথমিক বিদ্যালয় উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ১৯৯১ সালে এ এলাকার মানুষ কাজ না দেখে শুধু আমাকে বিশ্বাস করেছিলেন। সে বিশ্বাসের মর্যাদাও আমি রেখেছি। দুই হাত, দুই পা নিয়ে পৃথিবীতে এসেছি, আবার সেভাবে খালি হাত-পা নিয়েই একদিন চলে যাবো। এজন্য কোথাও নামফলকে নিজের নাম খোদাই করে রাখার পে আমি নই। মানুষের ভালভাসা থাকলে হৃদয়েই তারা ধারণ করবেন।

জমিদাতা বিএফইউজে সভাপতি সাংবাদিক মঞ্জুরুল আহসান বুলবুলের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. আবু হেনা মোস্তফা কামাল, পরিচালক প্রশাসন সাবের হোসেন, জেলা প্রশাসক (ডিসি) ড. মল্লিক আনোয়ার হোসেন, পুলিশ সুপার (এসপি) রফিকুল হাসান গণি, নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মো. জিয়াউল হোসেন, সাধারণ সম্পাদক মো. ফজলুল হক প্রমুখ।

অনুষ্ঠানে নবনির্মিত বিদ্যালয়ের ১৩৫ জন শিক্ষার্থীর হাতে জমিদাতার পরিবারের পক্ষ থেকে স্কুলব্যাগ, খেলাধুলার জন্য ফুটবল ও উপহার সামগ্রী তুলে দেন অতিথিরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!