You dont have javascript enabled! Please download Google Chrome!

‘জঙ্গিরা আজও চক্রান্তে লিপ্ত, কোনোভাবেই তাদের ছাড় দেয়া ঠিক হবে না’

বিশিষ্ট লেখক ও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ছুরিকাঘাতের ঘটনায় তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, এই সন্ত্রাসী হামলা প্রমাণ করে জঙ্গিরা আজও চক্রান্তে লিপ্ত রয়েছে। কোনোভাবেই তাদের ছাড় দেয়া ঠিক হবে না। এবং তাদের যারা পৃষ্ঠপোষক ও মদদ দাতা আছে এদেরও ছাড় দেয়া ঠিক নয়।

রবিবার (৪ মার্চ) দুপুরে লেখক ও অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালকে ঢাকা সম্মিলিত সামরিক হাসপাতালে ( সিএমএইচ) দেখতে গিয়ে গণমাধ্যমকর্মীদের সাথে আলাপকালে এ কথা বলেন তিনি।

তথ্যমন্ত্রী বলেন, ড. জাফর ইকবালের ওপর হামলাকারী ধরা পড়েছে। তাকে আইনশৃঙ্খলা বাহিনী জিজ্ঞাসাবাদ করছে। ড. জাফর ইকবাল ভাল আছেন, সজ্ঞানে আছেন। তিনি শঙ্কামুক্ত। সবকিছুই আয়ত্বের মধ্যেই আছে।

ইনু আরো বলেন, এ রকম অতর্কিত হামলা পৃথিবীর কোথায়ও সহজে প্রতিহত করতে পারে না। তবে যারা অনলাইনে এখনো হুমকি দিয়ে যাচ্ছে সেগুলোকে আইডেনটিটি করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান তথ্যমন্ত্রী।

হামলাকারীদের পৃষ্ঠপোষকদের আইনের আওতায় আনতে সরকার সমর্থকদের সমর্থন করা উচিত বলেও মনে করেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!