You dont have javascript enabled! Please download Google Chrome!

ছোট বিমানে ভয়, ছয় ঘণ্টায় নেপিয়ারে মাশরাফি-তামিম

 

ছোট বিমানে উড়ালে ভয়। তাই এক ঘণ্টার বিমান পথের পরিবর্তে ছয় ঘণ্টায় সড়ক পথে গন্তব্যে। এমনটিই ঘটেছে বাংলাদেশের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ও মারকুটে ওপেনার তামিম ইকবালের ক্ষেত্রে। বুধবারের ম্যাচকে সামনে রেখে অকল্যান্ড থেকে নেপিয়ারে এভাবেই পৌছান তারা। নিউজিল্যান্ডের স্থানীয় গণমাধ্যমে স্টাফ কো-তে এমন সংবাদ এসেছে।

ওই প্রতিবেদনে বলা হয়, এর আগে অনেকবার নিউজিল্যান্ডের অভ্যন্তরীণ রুটে বিমানে ভ্রমণ করেছেন তামিম। কিন্তু এবারের বিমানটি ছোট মনে হওয়ায় তাতে চড়তে রাজি হননি তামিম।

এবার নিউজিল্যান্ড সফরে কয়েক ভাগে বিভক্ত হয়ে নিউজিল্যান্ড গিয়েছে বাংলাদেশ দল। তার মধ্যে সবশেষ বুধবার মাশরাফি ও তামিম সেদেশে যান। সোমবার রাতে অকল্যান্ড থেকে তারা নেপিয়ারে যান। সেখানেই আগামীকাল বুধবার সকাল সাতটায় দু’দলের মধ্যে প্রথম ওয়ানডে ম্যাচ শুরু হবে। তামিম ও মাশরাফি দুজনই নিউজিল্যান্ডে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলতে পারেনি।

তামিম-মাশরাফি ভয় পেলেও তাদের অন্য দুই সঙ্গী রুবেল হোসেন ও মোহাম্মদ সাইফউদ্দিন উড়োজাহাজে করেই নেপিয়ার যান।

সূত্র: ইত্তেফাক

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!