চেল্লাখালী নদীতে নিখোঁজের ১ দিন পরেও সন্ধান মেলেনি নুর ইসলামের

শেরপুরের নালিতাবাড়ীর খরস্রোতা চেল্লাখালী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ হয়েছেন নুর ইসলাম নামের ১০ বছর বয়সী এক শিশু সন্তান। গতকাল শনিবার দুপুরে উপজেলার নন্নী ইউনিয়নের উত্তরবন্দ আমবাগান ব্রীজপাড় এলাকায় এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। সে ওই গ্রামের হাশেম আলীর সন্তান। এ ঘটনায় নিখোঁজ নুর ইসলামকে উদ্ধার করতে জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরীদল উদ্ধার অভিযান চালায়। এদিকে নিখোঁজের ১ দিন পরেও রবিবার (২ জুন) সন্ধান মেলেনি নুর ইসলামের।

পরিবারের লোকজন ও প্রত্যক্ষদর্শীরা জানান, শনিবার দুপুরে হাশেম আলীর দুই সন্তান মীম (১৫) ও নুর ইসলাম (১০) চেল্লাখালী নদীতে গোসল করতে নামে। সাতার না জানায় ও নদীতে তীব্র স্রোত থাকায় দুইভাই বোনই নদীর পানিতে তলিয়ে যায়। এসময় সাথে থাকা আরেক শিশুর ডাক-চিৎকারে টের পেয়ে প্রতিবেশীরা মীমকে অচেতন অবস্থায় উদ্ধার করতে সক্ষম হন। মীম এখন সুস্থ্য রয়েছে। তবে নিখোঁজ রয়েছেন নুর ইসলাম। তাকে উদ্ধার করার জন্য জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দল উদ্ধার অভিযান চালিয়ে ব্যর্থ হন।

জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরী দলের প্রধান আতাউর রহমান জানান, আমরা নুর ইসলামকে উদ্ধারের জন্য আপ্রাণ চেষ্টা করলাম। কিন্তু নদীতে তীব্র স্রোত থাকায় উদ্ধার উদ্ধারকাজ সমাপ্ত ঘোষনা করা হয়েছে। তবে তিনি বলেন, লাশটি স্রোতে ভেসে ভাটির দিকে চলে যেতে পারে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নন্নী ইউপি চেয়ারম্যান একেএম মাহবুবুর রহমান রিটন জানান, জামালপুর ফায়ার সার্ভিসের ডুবুরীদল দুই ঘন্টা সময় আপ্রাণ চেষ্টা করে উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষনা করেছেন। রবিবার বিকেল পর্যন্ত নিখোঁজ হওয়া নুর ইসলামের লাশের সন্ধান মেলেনি। তিনি আরো জানান, স্থানীয় ডুবুরীরা মরদেহ উদ্ধারের জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।