You dont have javascript enabled! Please download Google Chrome!

চিত্রাঙ্কনে জাতীয় পর্যায়ে প্রথম হলেন শেরপুরের শাহীন

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের আয়োজনে আন্ত : পিটিআই চিত্রাঙ্কনে জাতীয় পর্যায়ে প্রথম হলেন শেরপুরের সাইফুল আলম শাহীন উরফে রাঙ্গা শাহীন।

প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালকের সভাপতিত্বে ৩ এপ্রিল মঙ্গলবার বিকেলে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী মোস্তাফিজুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসময় শাহীনের হাতে সম্মাননা স্বরুপ ক্রেস্ট, সনদ ও গিফট ভাউচার প্রদান করেন।

এ ব্যাপারে শাহীন শেরপুর টাইমসকে জানায় , গত বছরের ১১ নভেম্বর থেকে জেলা পর্যায়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা শুরু হয়। তার ধারাবাহিকতায় জাতীয় পর্যায়ে ৭টি বিভাগের ৭ জন প্রতিযোগী অংশ গ্রহন করেন। তাদের মধ্যে সেরা হিসেবে আমি প্রথম স্থান অধিকার করে এ সম্মাননা পেয়েছি।

শাহীন রক্তদিন জীবন বাঁচান (রজীবা) ও আচঁড়ের পরিচালক, কালের কণ্ঠ শুভ সংঘ, শেরপুর এর সহ-সভাপতি হিসেবে দায়িত্বপালন সহ নানা সামাজিক -সাংস্কৃতিক কাজে নিজেকে নিয়োজিত রেখে চলছেন ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!