You dont have javascript enabled! Please download Google Chrome!

চলছে শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের নির্বাচন

ব্যাপক উৎসাহ উদ্দীপনায় চলছে শেরপুর জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের (রেজিঃ ১৫৪৮) নির্বাচন। আজ শনিবার সকাল ৮টা থেকে নতুন বাস টার্মিনালে নির্বাচনের ভোটগ্রহন শুরু হয়েছে, চলবে টানা বিকাল ৪টা পর্যন্ত।

এ নির্বাচনে ১১৩৫ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। সকাল থেকে হালকা বৃষ্টির মধ্যেও ভোটারদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এদিকে নির্বাচন নিরপেক্ষ করার স্বার্থে পুরো নির্বাচন কেন্দ্র ও আশেপাশের এলাকা সিসি ক্যামেরার আওতায় আনা হয়েছে। স্থানীয় ক্যাবল অপারেটরের মাধ্যমে সরাসরি সম্প্রচার করা হচ্ছে নির্বাচনী কার্যক্রম।

এই নির্বাচনে ১০টি পদের মধ্যে ৯টিতে লড়ছেন মোট ২৭ জন প্রার্থী। এর মধ্যে সাংগঠনিক সম্পাদক পদে একাধিক প্রার্থী না থাকায় আতিকুর রহমান মজনু (মাছ প্রতীক) বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সে পদে নির্বাচন হচ্ছেনা। তবে নির্বাচনে সভাপতি পদে ২জন ও সম্পাদক পদে লড়ছেন ৩ জন প্রার্থী।

অন্যদিকে পর্যাপ্ত পুলিশ সদস্য মোতায়নের পাশাপাশি নির্বাচন শান্তিপূর্ণ করার লক্ষ্যে প্রশাসনের পক্ষ থেকে ভ্রাম্যমান আদালত দেয়া হয়েছে ভোটকেন্দ্রে।

প্রধান নির্বাচন কমিশনার এডভোকেট শ্রী নারায়ন চন্দ্র হোড়ের নেতৃত্বে এডভোকেট একেএম মোসাদ্দেক ফেরদৌসী, এডভোকেট সাখাওয়াত উল্ল্যাহ তারা, এডভোকেট শাহীন হাসান খান, এডভোকেট শাহাদাৎ হোসেন, এডভোকেট জাহাঙ্গীর আলম সাগরসহ ৬ সদস্যেন নির্বাচন কমিশন নির্বাচন নিরপেক্ষ ও সুষ্ঠভাবে সম্পন্ন করতে দায়িত্ব পালন করছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!