চন্দ্রকোনা কলেজের এইচ এস সি ২০১৫ ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত

শেরপুরের নকলার চন্দ্রকোনা ডিগ্রি কলেজের ২০১৫ ব্যাচের ব্যাচের পুণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে । বন্ধুত্ব নয় ভ্রাতৃত্ব এ চেতনাকে এবং ”বন্ধু ছিলি বন্ধু রবি, চন্দ্রকোনা কলেজ আর কোথা পাবি?” এ স্লোগানকে বুকে ধারণ করে ১০ আগষ্ট কলেজ মিলনায়তনে এ পূর্ণমিলনী অনুষ্ঠিত হয়।

কোরআন তিলাওয়াত ও সমবেত জাতীয় সংগীত গেয়ে জাতীয় পতাকার প্রতি সম্মান প্রদর্শন , পূর্নমিলনীর টিশার্ট বিতরণের মধ্য দিয়ে শুরু হওয়া অনুষ্ঠানের মুলপর্বে শিক্ষার্থী পারভেজ মিয়ার সঞ্চালনায় ও প্রভাষক জয়ন্ত কুমারের সভাপতিত্বে ওই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চন্দ্রকোনা কলেজের অধ্যক্ষ ড. মো. রফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক মিজানুর রহমান,আলীমুল ইসলাম, কামাল হোসেন, প্রভাষক আরিফুল ইসলাম রবিন প্রমুখ। এছাড়াও স্মৃতিচারণ করে বক্তব্য রাখেন ২০১৫ ব্যাচের কয়েকজন শিক্ষার্থীও ।

তারপর কেককাটা, স্মৃতিচারণ, হাড়িভাঙ্গা ও দুপুরের খাবারের পর শুরু হয় নিজেদের ভেতর আবীর খেলা। দীর্ঘদিন পর সবাইকে একস্থানে পেয়ে যেন উচ্ছাসের বাধ ভেঙেছিল সবার মাঝেই। কে কাকে কত রং মাখিয়ে দিতে পারে এ প্রতিযোগিতায় মেতে ওঠে সবাই। মুহুর্তের মধ্যেই সবার গেঞ্জি, হাত, মুখ নানা রংয়ের আবীরে ছেয়ে যায়। এ আবীর যেন দীর্ঘদিন পর ফিরে পাওয়া খুশিরই বহিঃপ্রকাশ।

এরপর বিকালে আয়োজন করা হয় এক মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান। এতে শিক্ষার্থী নেচে গেয়ে পুরোটা সময় মাতিয়ে রাখেন। পরে কুইজ প্রতিযোগিতার মধ্য দিয়ে সমাপ্তি হয় দিনব্যাপি এ অনুষ্ঠানের ।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।