চন্দ্রকোনায় ঈদ উৎসব ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা

সুখন: শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা সংগীত ও চারুকলা একাডেমীর আয়োজনে ঈদ উৎসব ও কৃতি শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার ৯নং চন্দ্রকোনা ইউনিয়ন পরিষদ চত্বরে জোসনার আলো কনস্ট্রাকসন প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া আলম সৌজন্যে এ সংবর্ধনা দেওয়া হয়।

স্থানীয় ইউপি চেয়ারম্যান সাজু সাঈদ সিদ্দিকীর সভাপতিত্বে ও চন্দ্রকোনা সংগীত ও চারুকলা একাডেমীর সহ-সাধারণ সম্পাদক বকুল আশ্রাফুলের সঞ্চালনায় বক্তব্য রাখেন জোসনার আলো কনস্ট্রাকসন প্রাঃ লিঃ এর ব্যবস্থাপনা পরিচালক জাকারিয়া আলম, চন্দ্রকোনা কলেজের অধ্যক্ষ ড. মোঃ রফিকুল ইসলাম, চরমধুয়া আদর্শ বিদ্যা নিকেতনের প্রধান শিক্ষক হাফিজুর রহমান বাদল, সহকারী শিক্ষক সেলিম হোসেন, চন্দ্রকোনা পুলিশ তদন্ত কেন্দের ইনচার্জ আমিনুর রহমান তরফদার, সহ-সভাপতি এমদাদুল হক রিপন, চন্দ্রকোনা ইউপি যুবলীগের সভাপতি জনাব বেলায়েত আহমেদ শিপু, সাংগঠনিক সম্পাদক ও বিশিষ্ট সমাজ সেবক জনাব চন্দন চৌধুরী, আওয়ামীলীগ নেতা মোকশেদুল আলম, আলহ্বাজ মাহবুবর রহমান, রেদুয়ান হাসান, আফজাল আনম, চরমধুয়া আদর্শ বিদ্যা নিকেতনের কৃতি শিক্ষার্থী মোঃ জুবাইরুল হাসান প্রমূখ। এছাড়াও চন্দ্রকোনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক মন্ডলী, ছাত্র-ছাত্রী ও অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

পরে ৯নং চন্দ্রকোনার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ২০১৮ সালের এস.এস.সি ও সমমান পরীক্ষায় জি.পি.এ ৫.০০ প্রাপ্ত শিক্ষার্থীদের মাঝে সংবর্ধনা (ক্রেষ্ট) তুলে দেওয়া হয়। তারপর চরমধুয়া আদর্শ বিদ্যানিকেতনের শতভাগ পাশের সফলতার জন্য বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব হাফিজুর রহমান বাদল-এর হাতে সম্মাননা পদক (ক্রেষ্ট) তুলে দেওয়া হয় । একই অনুষ্ঠানে ইউপি চেয়ারম্যান জনাব সাজু সাঈদ সিদ্দিকীর সফলতার জন্য এ সম্মাননা পদক তুলে দেওয়া হয় ।

উল্লেখ্য যে, চন্দ্রকোনা রাজলক্ষী উচ্চ বিদ্যালয়ের মানবিক বিভাগ থেকে নুসরাত জাহান, বিজ্ঞান বিভাগ থেকে সানজিদা আক্তার তিথি, মোঃ লিটন, মোঃ বোরহান উদ্দিন, মোঃ বিপ্লব মিয়া এবং চরমধুয়া আদর্শ বিদ্যা নিকেতনের বিজ্ঞান বিভাগ থেকে জুবাইরুল হাসান, সাদিয়া আক্তার লুবনা ও রিফাতুল করিমসহ মোট ৮ জনের হাতে এ সংবর্ধনা তুলে দেওয়া হয় ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের