You dont have javascript enabled! Please download Google Chrome!

ঘুমন্ত দুই শিশুর মাঝে ঘুমিয়ে পড়ল চিতাবাঘ শাবক!‌

সবে ভোরের আলো ফুটেছে। প্রাতঃক্রিয়া সারতে গিয়েছিলেন মনীষা বার্দে। ঘরে ফিরে এসে দেখেন তার দুই শিশু গভীর ঘুমে আচ্ছন্ন। কিন্তু পাশে কে শুয়ে রয়েছে?‌ প্রথমে মনে করেছিলেন তার পোষ্য বিড়াল। কিন্তু সামনে যেতেই চক্ষু চড়কগাছ। মশারির ভিতরে তার দুই ছোট শিশুর পাশে নিশ্চিন্তে ঘুমাচ্ছে একটি চিতাবাঘ শাবক!‌
পরে মনীষা বুঝতে পারেন তার অবর্তমানে খোলা দরজা দিয়েই চিতাবাঘ শাবক ঘরে ঢুকে পড়েছে। বুধবার মহারাষ্ট্রের ইগাটপুরী অঞ্চলের আদিবাসী গ্রাম ধামানগাঁওতে ঘটনাটি ঘটে।
এরপর মনীষা খুব সাবধানে চিতাবাঘ শাবকের পাশ থেকে নিজের দুই সন্তানকে সরিয়ে নেয়ার পর প্রতিবেশীদের বিষয়টি জানান। খবর দেওয়া হয় বনদপ্তরে। বনকর্মীরা চিতাবাঘ শাবকটি ধরার জন্য সবজি ভর্তি ট্রে–র সাহায্য নেন।
ইগাটপুরীর রেঞ্জ ফরেস্ট অধিনায়ক  ধোমসে জানিয়েছেন, তাদের চিতাবাঘ শাবকটির কথা জানানো হয় বুধবার ভোর পাঁচটা নাগাদ। সকাল ছ’‌টার মধ্যে সেটিকে উদ্ধার করে নিয়ে আসে বনকর্মীরা।
সূত্র: ইত্তেফাক
শে/টা/বা/জ
শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!