You dont have javascript enabled! Please download Google Chrome!

গ্রেনেড হামলার রায়ে শেরপুরে আনন্দ মিছিল

২০০৪ সালের ২১ আগস্ট আওয়ামী লীগের মহাসমাবেশে গ্রেনেড হামলার রায়ে সন্তোষ প্রকাশ করে শেরপুরে আনন্দ মিছিল করেছে আওয়ামীলীগ। রায়ে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী লুৎফুজ্জামান বাবরসহ ১৯ জনের মৃত্যুদণ্ডের আদেশ ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ ১৯ জনের যাবজ্জীবনের আদেশ দেয়া হয়েছে। এই রায় প্রকাশের পর শহরের খরমপুর মোড় আওয়ামীলীগের একাংশের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে নেতাকর্মীরা একটি আনন্দ মিছিল বের করেন। পরে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে শেরপুর সরকারী কলেজ গেইটে একটি সংক্ষিপ্ত পখসভার আয়োজন করা হয়।

পথসভায় শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক নাজমুল ইসলাম সম্রাটের সঞ্চালনায় শেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবীর রুমান, উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু, মহিলা আওয়ামীলীগ সভানেত্রী সামসুন্নাহার কামাল, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আব্দুল খালেক, জেলা যুবলীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি ইফতেখার কাফি জুবেরী বক্তব্য রাখেন।

এসময় বক্তারা বলেন, আমরা এ রায়ে শুকরিয়া প্রকাশ করছি। তবে তারেক রহমানের যাবজ্জীবন রায়ের পরিবর্তে ফাঁসীর দাবী করছি এবং দ্রুত এই রায় কার্যকরের অনুরোধ রাখছি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!