You dont have javascript enabled! Please download Google Chrome!

গ্যাজিনস্কির পায়ে প্রথম গোল

বিশ্বকাপের তুমুল লড়াই শুরু হয়ে গেছে ইতোমধ্যে। উদ্বোধনী ম্যাচেই এশিয়ান পরাশক্তি সৌদি আরবের মুখোমুখি স্বাগতিক রাশিয়া। মস্কোর লুঝনিকি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৯টায় শুরু হলো বিশ্বকাপের উদ্বোধনী ম্যাচ। ৮০ হাজার দর্শক ধারণক্ষমতার এই স্টেডিয়াম পুরোটাই দখল করে নিয়েছে যেন রাশিয়ান সমর্থকরা। যেন পুরো লাল সমূদ্র। যদিও মাঝে-মধ্যে রয়েছেন সৌদি আরবের বেশ কিছু সমর্থক।

এরই মধ্যে তুমুল প্রতিদ্বন্দ্বীতায় শুরু হয় উদ্বোধনী ম্যাচ। শুরু থেকেই আক্রমণ আর পাল্টা আক্রমণ। স্বাগতিক সমর্থকপুষ্ট রাশিয়া শুরু থেকেই সবচেয়ে বেশি আক্রমণাত্মক। আক্রমণের পসরা সাজিয়ে বসে তারা সৌদি আরবের রক্ষণভাগে।

সেই আক্রমণের ধারাবাহিকতায় ১২ মিনিটে প্রথম গোলও আদায় করে নেয় স্বাগতিকরা। ২১তম বিশ্বকাপ ফুটবল আসরের প্রথম গোলটি চলে আসে রাশিয়ান মিডফিল্ডার ইউরি গ্যাজিনস্কির হেড থেকে।

goal-2

লেফট উইং থেকে আলেকজান্ডার গলোভিন দারুণ একটি ক্রস দেন ডি বক্সের ডান পাশে। সেখানে জটলা থেকে লাফিয়ে উঠে দুর্দান্ত এক হেড করেন গ্যাজিনস্কি। সেটাই বাম কোন দিয়ে জড়িয়ে যায় সৌদি আরবের জালে। সঙ্গে সঙ্গে উল্লাসে ফেটে পড়ে পুরো লুঝনিকি স্টেডিয়াম। মনে হচ্ছিল তখন যেন লাল সমূদ্রের ঢেউ উঠেছে লুঝনিকির গ্যালারিজুড়ে।

ওই সময়ই দেখা যায় স্টেডিয়ামের ভিআইপি বক্সে বসা রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের দিকে হাত বাড়িয়ে হ্যান্ডশেক করে গোল করার জন্য শুভেচ্ছা জানাচ্ছেন সৌদি যুবরাজ মোহাম্মদ বিন সালমান।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!