You dont have javascript enabled! Please download Google Chrome!

গণসংযোগে ব্যস্ত ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিছুর

তৃতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে শেরপুরের শ্রীবরদী উপজেলা পরিষদ
নির্বাচন। নির্বাচন যতই ঘনিয়ে আসছে প্রচার প্রচারণায় ততই নির্ঘুম রাত কাটছে প্রার্থীদের । বিরামহীন প্রচার-প্রচারণায় শ্রীবরদীর নির্বাচনী মাঠে আলোচনায় চলে আসছেন ভাইস চেয়ারম্যান প্রার্থী আনিছুর রহমান। তিনি বই প্রতীক নিয়ে প্রতিদ্বন্দিতা
করছেন।

প্রতিদিন সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে সমর্থন আদায়ে কুশল বিনিময় ও ভোট চাইছেন। উপজেলার প্রতিটি ইউনিয়ন, পাড়া-মহল্লায়, হাট-বাজারে গণসংযোগ ও উঠান বৈঠক করছেন আনিছুর রহমান। তিনি উপজেলার পৌর শহরের নয়াপাড়া মহল্লার মৃত মোহাম্মদ আলীর ছেলে।

জানা যায়, দীর্ঘ রাজনৈতিক জীবনে তিনি জাতীয়তাবাদী ছত্রদল ও যুবদলের সাথে যুক্ত ছিলেন। বর্তমানে তিনি পৌর বিএনপির সাধারন সম্পাদকের দায়িত্ব পালন করছেন।

২০০০ সালে শ্রীবরদী সরকারি কলেজে ভিপি পদে নির্বাচনে অংশ গ্রহণ করেন। রাজনীতির পাশাপাশি তিনি উপজেলার একজন ব্যবসায়ী হিসাবেও পরিচিতি অর্জণ করেছেন।

এছাড়াও বিভিন্ন সময় অবহেলিত, দরিদ্র ও অসহায় মানুষের পাশে দাড়িয়েছেন। তিনি বলেন, এবারই প্রথম নির্বাচনে অংশগ্রহণ করে ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছি। ভোটারদের কাছে ব্যাপক সাড়া পাচ্ছি।

নির্বাচিত হতে পারলে সুবিধা বঞ্চিত মানুষের পাশে থাকার পাশাপাশি উপজেলায় দূর্নীতি ও মাদকের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করব।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!