You dont have javascript enabled! Please download Google Chrome!

খানকায়ে চিস্তিয়া দরবার শরীফের বার্ষিক ওরশ আগামী ৭ ও ৮ এপ্রিল

গরীবে নেওয়াজ খাজা হযরত মঈন উদ্দিন চিশতী (র:) এর স্মরণে খানকায়ে চিস্তিয়া দরবার শরীফের বার্ষিক ওরশ আগামী ৭ এপ্রিল শুক্রবার ও ৮ এপ্রিল শনিবার অনুষ্ঠিত হবে।

শেরপুর সদর উপজেলার কামারিয়া ইউনিয়নের ভীমগঞ্জ বাজার সংলগ্ন রঘুনাথপুর ছয়ঘরিয়াপাড়া স্থানীয় সালাম পুলিশের বাড়ীতে অনুষ্ঠিত এ ওরশ মাহফিলে শেরপুর সদর আসনের সাংসদ হুইপ আতিউর রহমান আতিক উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন বলে নিশ্চিত করেছেন ওই দরবার শরীফের প্রতিষ্ঠাতা পরিচালক গীতিকার শাহ মো: হাসান আলী।

দুইদিন ব্যাপি এ ওরশ মাহফিলের প্রথম দিনে কোরআন খতম, খতমে খাজেগান ও তরিক সম্পর্কে আলোচনা করবেন কোটবাড়ী বাইতুল আহসান জামে মসজিদের ইমাম পীরজাদা শাহ আহম্মদ রেজা এবং দি¦তীয় দিনে খাজার জীবন কাহিনী সম্পর্কে আলোচনা করবেন মাদারীপুর আউলিয়া চিস্তিয়া দরবার শরীফের খাদেম জুয়েল হোসেন আল চিশতী।

এছাড়াও খাজার স্মরণে শেরপুরের বাউল গর্ব পাগল তারা সহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা নামকরা বাউল শিল্পীগণ ও স্থানীয় গরীব নেওয়াজ শিল্পী গোষ্ঠী বাউল গান পরিবেশন করবেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!