ক্যাটরিনার সঙ্গে প্রেম করছেন ভিকি!

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে বলিউডের অনেকেরই প্রেমের গুঞ্জন নতুন খবর নয়। ক্যারিয়ারের শুরুতে সালমান খানের সঙ্গে তার প্রেম বলিউড পাড়ায় ‘ওপেন সিক্রেট’ ছিল। এরপর আরেক বলিউড অভিনেতা রণবীর কাপুরের সঙ্গে তার প্রেমের গুঞ্জন উঠেছিল। এবার বলিউডের নবাগত অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে প্র্রেমের গুঞ্জন উঠেছে ক্যাটরিনার।

বলিউডের বাতাসে খবর রটেছে, ক্যাটরিনা কাইফ ভিকি কৌশলের সঙ্গে রীতিমতো ‘ডেট’ করছেন। ক্যাটরিনা ও ভিকির এক বন্ধুর বাড়িতে নাকি প্রথম দেখা হয়। প্রথম দেখা থেকে তা ধীরে ধীরে গড়ায় প্রেমে। যদিও ক্যাটরিনা ও ভিকির অনেক ঘনিষ্টজনরা বলছেন, ভিকি ও ক্যাটরিনা প্রেম করছেন না, তারা শুধুই বন্ধু।

মাঝে খবর বেড়িয়েছিল একটি ছবির জন্য ক্যাটরিনা ও ভিকি ঘন ঘন দেখা করছেন। তবে শেষমেষ দেখা যায়, এ দুই তারকা একসঙ্গে কোনো ছবি করছেন না। আর এরপরেই তাদেরকে নিয়ে প্রেমের গুঞ্জন আরও জোরালো হয়।

আর মাসখানেক আগেই ভিকি কৌশলের সঙ্গে ছাড়াছাড়ি হয়েছে অভিনেত্রী হরলিন শেট্টির। ছোটপর্দার অভিনেত্রী হরলিনের সঙ্গে বেশ দীর্ঘদিন ধরেই প্রেম করছিলেন ভিকি। নতুন জল্পনা হলো- ক্যাটরিনার সঙ্গে প্রেম করতেই হরলিনের সঙ্গে ‘ব্রেকাপ’ করেন ভিকি।

গুঞ্জন যদি সত্যি হয় তবে নিজের চেয়ে পাঁচ বছরের ছোট ভিকির সঙ্গে প্রেম করছেন ক্যাটরিনা। যদিও তার প্রথম প্রেমিক সালমান খান তার থেকে বয়সে অনেক বড় ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।