You dont have javascript enabled! Please download Google Chrome!

ক্বওমী শিক্ষার্থীদের সোলার বাতি উপহার দিলেন, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী


আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য, নকলা-নালিতাবাড়ীর এমপি ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী নকলা উপজেলার ক্বওমী মাদরাসা সহ প্রাথমিক বিদ্যালয় ও ইবতেদায়ী মাদরাসার ২য় শ্রেনির শিক্ষার্থীদের মাঝে ৪ হাজার ৬শ ৮০টি সোলার বাতি বিতরণ করেন। এর মধ্যে ক্বওমী মাদরাসার শিক্ষার্থীরাই পেয়েছে ১ হাজার ৪শ ৬০টি।

মন্ত্রী সোমবার সকালে উরফা ইউনিয়নের লয়খা উচ্চ বিদ্যালয় মাঠে ঐ ইউনিয়নের ইবতেদায়ী মাদরাসা, ক্বওমী মাদরাসা ও প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে সোলার বাতি বিতরণ করেন। এসময় শেরপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিল, পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, উপজেলা চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম, উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, নকলা পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক উপাধ্যক্ষ আলতাব আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে, কৃষিমন্ত্রী তার স্বেচ্ছাধীন তহবিল থেকে প্রতিবছর বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের মাঝে বিদ্যুতের বিকল্প হিসেবে সোলার বাতি বিতরণ করে আসছেন। এর ধারাবাহিকতায় ২৯ ও ৩০ জুলাই নকলা উপজেলার শিক্ষা প্রতিষ্ঠান সমূহে সোলার বাতি বিতরণ করেন। কোন প্রকার সরকারী সুযোগ সুবিধা থেকে বঞ্চিত ক্বওমী মাদরাসা শিক্ষার্থীরা মন্ত্রীর কাছে সোলার বাতি পেয়ে আনন্দে উদ্বেলিত হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!