You dont have javascript enabled! Please download Google Chrome!

কোথায় পড়বেন ঈদের নামাজ?

ও মন রমজানের ওই রোজার শেষে এলো খুশির ঈদ …। দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আজ রবিবার দেশের আকাশে পবিত্র শাওয়াল মাসের চাঁদ গেছে। আগামী কাল ঈদ-উল –ফিতর।

সারাদেশে ঈদ উদযাপনের প্রস্তুতি শুরু হয়েছে কয়েকদিন আগে থেকেই। শেরপুর শহরের সকল ঈদগাহ মাঠের প্রস্তুতির কাজ ইতোমধ্যে সম্পন্ন হয়েছে। ২৫ রোজার পর থেকেই সব ঈদগাহে পেন্ডেল ও গেট করতে দেখা গেছে। শহর ও শহরের বাহিরের ঈদগাহে ঈদ মোবারক লেখা পতাকা ও নানা রঙা বাতি লাগানো হয়েছে।

শেরপুর শহরে প্রথম ঈদের নামাজ অনুষ্ঠিত হবে শহরের পৌর ঈদগাহ মাঠে সকাল ৯ টায়। একই সময়ে শহরের পুলিশ লাইন্স ঈদ গাহ মাঠ ও তেরা বাজার ঈদগাহ মাঠে সকাল ৯টায় ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হবে। শেরপুর জেলা প্রশাসনের তথ্যমতে পৌর ঈদগাহ মাঠে মাওলানা মো. আব্দুল্লাহ, পুলিশ লাইন্স ঈদ গাহ মাঠে মাওলানা মো. ইব্রাহীম খলিল ও তেরা বাজার ঈদগাহ মাঠে মাওলানা মো. ছিদ্দিক আহমেদ ইমামতি করবেন।

এদিকে ইদ্রিসিয়া মাদ্রাসা মাঠে সকাল ৯.১৫ মিনিটে, নবীনগর মাদ্রাসা মাঠে সকাল ৯.৩০ মিনিটে, সজবরখিলা বড় মসজিদ মাঠে সকাল ৯ টায়, মাইসাহেবা, কাজীবাড়ী, ঢাকলহাটি, শীতলপুর ও চাপাতলী মসজিদ মাঠে সকাল সাড়ে ৯টায় ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হবে।

এছাড়া কসবা মসজিদ মাঠ, কসবা শাহী মসজিদ, এগ্রিকালচার ও নতুন বাস ষ্ট্যান্ড মারকাজ মসজিদ মাঠে সকাল ৯টায় ঈদের নামাজ অিনুষ্ঠিত হবে। সকাল সাড়ে ৯টায় খোয়ারপাড়, কালীগঞ্জ, মোবারকপুর, দীঘারপাড়া ও কান্দাপাড়া ঈদগাহ মাঠে এবং সকাল ১০টায় নওহাটা ঈদগাহ মাঠে  ঈদুল ফিতরের নামাজ অনুষ্ঠিত হবে।

নগর-শহর-গ্রাম সারাদেশে যথাযোগ্য ধর্মীয় ভাব-গাম্ভীর্য ও উৎসাহ উদ্দীপনায় ঈদ উদযাপনের সকল প্রস্তুতি ইতোমধ্যে সম্পন্ন হয়েছে।

শেরপুর টাইমস ডট কম ও শেরপুর টাইমস টিভির পক্ষ থেকে সবাইকে জানাই পবিত্র ঈদ-উল-ফিতরের শুভেচ্ছা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!