You dont have javascript enabled! Please download Google Chrome!

কৃষিমন্ত্রী দুদিনের সরকারী সফরে নকলায় আসছেন আজ

শেরপুর-২ নকলা-নালিতাবাড়ীর এম.পি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী দুইদিনের সরকারি সফরে বৃহস্পতিবার রাত ১১ টায় নকলায় এসে পৌঁছাবেন।

কৃষিমন্ত্রীর সফর সূচী অনুযায়ী জানা গেছে, আজ বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৬ টায় বাংলাদেশ জাতীয় সংসদ হতে সড়ক পথে ময়মনসিংহ হয়ে নকলার উদ্দেশ্যে যাত্রা করবেন।

মন্ত্রী এ সংক্ষিপ্ত সফরে নকলা ও নালিতাবাড়ীতে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন, মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ ও নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীর সদস্যদের (শহীদ জায়াদের) সম্বর্ধনা অনুষ্ঠানে যোগদানসহ সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে যোগদান করবেন। এছাড়াও নকলা ও নালিতাবাড়ী উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন।

সফরসূচি অনুযায়ী, প্রথম দিন ১৪ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০ টায় নকলা উপজেলায় নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের এবং বিকাল তিনটায় নালিতাবাড়ীতে নির্মিত মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের শুভ উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করবেন। বিকাল সাড়ে তিনটায় নালিতাবাড়ীতে মহান মুক্তিযুদ্ধে শহীদদের স্মরণ ও নালিতাবাড়ীর সোহাগপুর বিধবা পল্লীর সদস্যদের (শহীদ জায়াদের) সম্বর্ধনা অনুষ্ঠানে এবং মুক্ত মঞ্চ মাঠে সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক বিরোধী সমাবেশে যোগদান করবেন।

দ্বিতীয় দিন ১৫ সেপ্টেম্বর শনিবার সকাল ১০ টায় নালিতাবাড়ী মুক্ত মঞ্চ মাঠে উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন। দুপুর ২ টায় নকলা মুক্ত মঞ্চ মাঠে উপজেলার সকল মসজিদ, মন্দির ও গীর্জায় সরকার হতে প্রাপ্ত টিন, অনুদান ও অনুদানের চেক বিতরণ এবং সকল শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ করবেন।

শনিবার বিকেলে নকলা হতে সড়ক পথেই রাজধানী ঢাকার উদ্দেশ্যে রওনা হয়ে পথিমধ্যে কোনো সমস্যা না হলে ওইদিন রাত ৮ টায় ঢাকাস্থ মন্ত্রীর নিজ বাসভবনে উপস্থিত হবেন বলে সফর সূচিতে উল্লেখ করা হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!