করোনা প্রতিরোধে বেগম মতিয়া চৌধুরী ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দিলেন

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরী বর্তমান সময়ের প্রাণঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে ব্যাক্তিগত তহবিল থেকে ১ লাখ ১০ হাজার টাকা অনুদান দিয়েছেন।

বুধবার (২৫ মার্চ) সকালে শেরপুরের নালিতাবাড়ীর ইউএনও মো. আরিফুর রহমানের হাতে ৬০ হাজার টাকা বেগম মতিয়া চৌধুরীর পক্ষে তুলে দেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক ওয়াজকুরুনী, সাংগঠনিক সম্পাদক ফারুক আহম্মেদ বকুল ও কোষাধক্ষ গোপাল চন্দ্র সরকার। এসময় নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেহমা সারওয়াত সালামসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এদিকে, একই দিন নকলা উপজেলা পরিষদ কার্যালয়ে গিয়ে ইউএনও মো. জাহিদুর রহমানের হাতে ৫০ হাজার টাকা তুলে দেন নকলা উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। এসময় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মজিবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আম্বিয়া খাতুন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, আওয়ামী লীগ নেতা মো. খলিলুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

বুধবার দুপুরে দুই উপজেলার নেতৃবৃন্দদের উদ্দেশ্যে মুঠোফোনে বেগম মতিয়া চৌধুরী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামী লীগ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে নিরলস কাজ করছে। তিনি বলেন আতংকিত না হয়ে নেতা-কর্মীদের স্ব স্ব অবস্থান থেকে হাত ধৌত, নিরাপদ দূরত্ব বজায় রাখা, বাড়ীতে অবস্থান করা এবং প্রবাস থেকে যারা দেশে এসেছে তাদের ব্যাপারে খোঁজখবর রাখার আহবান জানান। তিনি প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা করার জন্য স্থানীয় নেতাদের নির্দেশ দেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।