You dont have javascript enabled! Please download Google Chrome!

ওয়ান ইলেভেন সরকার বাংলাদেশের সবচেয়ে কলংকিত সরকার….. ব্যারিস্টার এম হায়দর আলী

ওয়ান ইলেভেন সরকার বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কলংকিত সরকার, এই সরকার সবচেয়ে দূর্বল, সবচেয়ে মানবতা বিরুধী সরকার । এই সরকার দেশের যে ক্ষতি করেছে তা আগামী পঞ্চাশ বছরে পূর্ন হবে কিনা তা আল্লাহই ভাল জানেন,আমি আশা করবো এই সরকার যেন বাংলাদেশে কেয়ামত পর্যন্ত আর না আসতে পারে উপরুক্ত কথা গুলো বলেছেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্ঠা ও সাবেক সচিব ব্যারিস্টার এম হায়দর আলী ।

তিনি গত শনিবার বিকেলে নালিতাবাড়ী উপজেলা বিএনপির (একাংশ) আয়োজিত পূনরায় বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা হওয়ায় তাকে দেওয়া সংবর্ধনা অনুষ্ঠানে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নারী নির্যাতন প্রতিরোধে আমাদের এগিয়ে আসতে হবে, বিশেষ করে গারো পাহাড়ের ছোট এই জেলা শেরপুরে এর প্রবনতা বেশি তাই আমাদের এ ব্যপারে আরো সোচ্চার হতে হবে । আমি যদি এই জেলার সন্তান হয়ে দেশ সেবাই নিজেকে নিয়োজিত করতে পারি তবে কেন নকলা-নালিতাবাড়ীর অন্যান্য ছেলেরা পারবেনা ।আমি তো এই মাটিরই সন্তান।

নালিতাবাড়ী উপজেলা বিএনপি কার্যালয়ে অনুষ্ঠিত এই সংবর্ধনা অনুষ্ঠানে সাবেক ছাত্রনেতা ও কলসপাড় ইউনিয়নের সাবেক চেয়ারম্যান উসমান গণির সভাপতিত্বে এ সময় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, উপজেলা সেচ্ছাসেবক দলের সভাপতি আবু তাহের, উপজেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক শরাফত আলী খান, শহর ছাত্রদলের সাবেক সভাপতি প্রভাষক আব্দুল্লাহ প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!