এবার অভিনয়ে আগুনের স্ত্রী

সংগীতশিল্পী আগুন শখের বশে অভিনয় করেছেন বেশ কিছু নাটকে। শুধু নাটকেই নয়, চলচ্চিত্রের পর্দায়ও দেখা গেছে এই শিল্পীকে। তবে এবারই প্রথম টিভি নাটকে অভিনয় করলেন তার স্ত্রী তান্না খান। সঙ্গে আছেন আগুনও। তাদের দু’জনকে দেখা যাবে ‘মিষ্টিপান’ শিরোনামের একটি ধারাবাহিক নাটকে। এর গল্প লিখেছেন একুশে পদকপ্রাপ্ত, বিশিষ্ট টিভি ব্যক্তিত্ব ও শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগর।

৬ পর্বের এই সিরিজে দেখা যাবে ঢাকা শহরের ইতিহাস ও ঐতিহ্য। তবে চারটি খুনের ঘটনা উদঘাটনের চেষ্টার মধ্য দিয়ে এগিয়েছে সিরিজের মূল গল্প। ‘মিষ্টিপান’-এর চিত্রনাট্য ও পরিচালনা করেছেন সুমন ধর।

নাটকের ঘটনা উদঘাটনের দায়িত্বে থাকেন সিআইডি কর্মকর্তা তারিক আনাম খান। আর সাদিয়া ইসলাম মৌকে দেখা যাবে একজন নৃত্যশিল্পী হিসেবে। টিভি সাংবাদিকের ভূমিকায় অভিনয় করেছেন তান্না খান। আগুন অভিনয় করেছেন মৌয়ের ছোটবেলার বাবার চরিত্রে। এতে আরও অভিনয় করেছেন এসএম মহসীন, খলিলুর রহমান কাদেরী প্রমুখ।

নির্মাতা সুমন ধর বলেন, ‘আগুন ভাই এর আগেও বেশ কিছু নাটকে অভিনয় করেছেন। তবে ভাবি এবারই প্রথম অভিনয় করলেন আমার এই গোয়েন্দা নাটকে। বলা যায়, অনেকটা অনুরোধেই তার অভিনয় করা। বেশ কিছুদিন আগেই আমরা নাটকের শুটিং শেষ করেছি। আশা করি, এটি সবার কাছে ভালো লাগবে।’

নির্মাতা আরও জানান, ২৯ নভেম্বর থেকে সপ্তাহে দুদিন ‘মিষ্টিপান’ ধারাবাহিকটি প্রচার হবে চ্যানেল আইতে রাত ৯টা ৩৫ মিনিটে।

Print Friendly, PDF & Email
শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।