You dont have javascript enabled! Please download Google Chrome!

এক লাখের পরিবার এখন শেরপুর টাইমস

জেলার সর্বপ্রথম জেলাভিত্তিক জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল শেরপুর টাইমস ডট কম।

অনলাইনেও যেমন সরব, তেমনি সামাজিক যোগাযোগ মাধ্যমেও পৌঁছেছে লাখো মানুষের কাছে। এখন ফেসবুকে জেলার খবর নামে গ্রুপে এক লাখেরও বেশি পাঠক যুক্ত হয়েছেন। একই সঙ্গে ফেসবুক পেইজে ৪০ হাজারের অধিক ব্যবহারকারী পছন্দ (লাইক) করেন শেরপুর টাইমস ডট কমকে।

আমাদের গ্রুপ লিংক: https://www.facebook.com/groups/sherpurtimes

জেলার যেকোনো খবর মুহূর্তেই ফেসবুকের মাধ্যমে ছড়িয়ে পড়ছে লাখো পাঠকের মাঝে। এ ছাড়া জনপ্রিয় খবরগুলে শেয়ারিং করতে পারে পাঠকরা।

এ নিয়ে শেরপুর টাইমস ডট কমের সম্পাদক এস এ শাহরিয়ার মিল্টন বলেন, শেরপুর টাইমস ডট কম আজ পাঠকের মনে যে আস্থা আর ভালবাসা অর্জন করেছেন তা সম্ভব হয়েছে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য।

আমাদের পেজ লিংক : https://www.facebook.com/Sherpurtimesnews

উপদেষ্টা সম্পাদক রফিক মজিদ বলেন, শেরপুর টাইমস পাঠক জনপ্রিয়তা পেয়েছে  তার বস্তুনিষ্ঠতার জন্যই , টাইমস পরিবারের তরুন সংবাদকর্মীরা যেভাবে কাজ করে যাচ্ছে তাতে করে স্বপ্ন দেখি দেশসেরা নিউজ পোর্টাল হবে শেরপুর টাইমস।

প্রকাশক মো. আনিসুর রহমান বলেন, আজ পাঠকের এতো আস্থা আর ভালবাসার একমাত্র কারণ হচ্ছে আমরা মানুষের কথা তুলে আনতে পেরেছি। আর এতো সব কিছু সম্ভব হয়েছে শেরপুর টাইমের পরিবারের জন্য। তিনি সকল পাঠককে ধন্যবাদ জানিয়েছেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!