এক মাহির দুই রূপ

জনপ্রিয় চিত্রনায়িকাদের একজন মাহিয়া মাহি। ২০১২ সালে ‘ভালোবাসার রঙ’ চলচ্চিত্রের মধ্য দিয়ে রূপালি ভুবনে তিনি পা রাখেন। এরপর একে একে ‘অন্যরকম ভালোবাসা’, ‘পোড়ামন’, ‘তবুও ভালোবাসি’, ‘ভালোবাসা আজকাল’, ‘অগ্নি’, ‘দবির সাহেবের সংসার’, ‘দেশা-দ্য লিডার’, ‘অনেক সাধের ময়না’সহ বেশকিছু ব্যবসাসফল চলচ্চিত্রে কাজ করেছেন এই চিত্রনায়িকা।

এবার মাহিয়া মাহি অভিনয় করবেন দ্বৈত চরিত্রে। নির্মাতা ওয়াজেদ আলী সুমনের ‘ব্লাড’ চলচ্চিত্রে মাহির এই দুই রূপ দেখবে দর্শক। একটিতে মাহি অভিনয় করবেন নায়িকা চরিত্রে আর অন্যটিতে হবেন খলনায়িকা।

গত বুধবার ‘ব্লাড’র জন্য চুক্তিবদ্ধ হন মাহিয়া মাহি। চলতি মাসের শেষে শুরু হবে এর শুটিং। এমনটাই জানিয়েছেন ছবির নির্মাতা ওয়াজেদ আলী সুমন।

তিনি জানান, অ্যাকশন ঘরানার এই চলচ্চিত্রের প্রি-প্রডাকশনের কাজ চূড়ান্ত পর্যায়ে। আর শুটিংয়ের সময় জানানো হবে মাহির বিপরীতে কে অভিনয় করবেন?

এদিকে, সম্প্রতি মাহিয়া মাহি ‘আনন্দ অশ্রু’ চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন। মোস্তাফিজুর রহমান মানিকের পরিচালনায় এতে তার বিপরীতে আছেন সাইমন সাদিক। এতে আরও অভিনয় করেছেন আলীরাজ, মিশা সওদাগর, শহীদুজ্জামান সেলিম, মারুফ আকিব, চিকন আলী, নুসরাত জাহান পাপিয়া, জয় চৌধুরী, সীমান্ত।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।