এই সরকার জনগনের কাছে দায়বদ্ধ না,জনগনের ভোটে তারা নির্বাচিত হয়নি –শেরপুরে নজরুল ইসলাম খান

এই সরকার সমালোচনা সহ্য করার সরকার না, কারণ এই সরকার জনগনের কাছে দায়বদ্ধ না,জনগনের ভোটে তারা নির্বাচিত হয়নি। সরকার যেখানে নিজেই বলছে শত শত লোক ডেঙ্গু আক্রান্ত ,যেখানে ঢাকার দুই মেয়র বলছে ডেঙ্গু পরিস্থিতি নিয়ন্ত্রনের বাইরে চলে যাচ্ছে । সরকারকে নির্ধারণ করে দিতে হচ্ছে ডেঙ্গুর পরিক্ষায় কত টাকা নিতে পারবে আর আমরা যদি বলি ডেঙ্গু হচ্ছে এটা বললে কি গুজব হলো ? উপরোক্ত কথা বলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। তিনি ২৯ সোমবার দুপুরে শেরপুরের চরাঞ্চলের বন্যার্তদের মাঝে ত্রাণ বিতরণ কালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন , আমরা দেশনেত্রী খালেদা জিয়ার নির্দেশনায় এবং তারেক রহমানের তত্বাবধানে আমাদের স্বার্থ অনুযায়ী বন্যা দূর্গতদের পাশে দাড়ানোর চেষ্টা করছি । অথচ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাহেব বলেন এসব নাকি ফটোসেশন । আমরা তো ক্ষমতায় না থেকেও বন্যা দূর্গতদের পাশে থাকার চেষ্টা করছি অথচ সরকারী দল তাও করছেনা । আমি বলবো আমরা ফটো সেশন করছিনা, আমরা ফটোসেশনে বিশ্বাস করিনা।

পরে জেলা বিএনপি’র উদ্যোগে সদর উপজেলার চরপক্ষিমারী ইউনিয়নের ব্যঙের মোড়, কামারের চর এবং শ্রীবরদীর ভেলুয়া ইউনিয়নের প্রায় ১ হাজার বন্যার্তদের মাঝে চাল-ডাল-আলু সহ বিভিন্ন ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় অন্যানের মধ্যে বিএনপি কেন্দ্রিয় কমটির সহ-সভাপতি ডা. এজেডএম জাহিদ হোসেন, মো. শাহজাহান, ময়মনসিংহ বিভাগের সাংগঠনিক সম্পাদক এমরান সালেহ প্রিন্স, আব্দুল্লাহ আল মামুন, জাকির হোসেন বাবুল,শেরপুর জেলা বিএনপি’র সভাপতি মাহমুদুল হক রুবেল প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।