You dont have javascript enabled! Please download Google Chrome!

এইচএসসিতে অকৃতকার্য হওয়ায় তরুণীর আত্মহত্যা

পঞ্চগড়ে এইচএসসি পরীক্ষায় অকৃতকার্য হওয়ায় শাবনুর আক্তার নামে এক তরুণী গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। বৃহস্পতিবার বিকেলে জেলা শহরের পূর্ব জালাসীপাড়ায় এই ঘটনা ঘটে। নিহত শাবনুর ওই এলাকার রফিকুল ইসলামের মেয়ে ও পঞ্চগড় সরকারি মহিলা কলেজের ছাত্রী ছিলেন।

পুলিশ জানায়, বৃহস্পতিবার দুপুরে সারাদেশে একযোগে এইচএসসি ও সমমানের পরীক্ষার ফলাফল ঘোষণা করা হয়। ফলাফলে ইংরেজি পরীক্ষায় অকৃতকার্য হয় শাবনুর। ফলাফল জানার পর সে শোবার ঘরে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে। গত বছরেও সে একই বিষয়ে অকৃতকার্য হওয়ায় এবার শাবনুর শুধুমাত্র ইংরেজি বিষয়েই পরীক্ষা দিয়েছিল।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে কর্তব্যরত চিকৎসক ডা. তৌহিদ হাসান বলেন, হাসপাতালে নিয়ে আসার আগেই ওই তরুণী মারা গেছেন। শাবনুরের বাবা রফিকুল ইসলাম বলেন, তাকে কোন বকাঝকা করা হয়নি। পরীক্ষার ফলাফল শুনেই ভেঙে পড়ে শাবনুর। এক পর্যায়ে বাড়িতে কেউ না থাকার সুযোগে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে সে।

সদর থানা পুলিশের ওসি রবিউল হাসান সরকার পরীক্ষায় অকৃতকার্য হয়ে ওই তরুণীর আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করেছেন।

সূত্র: সমকাল।

(শে/টা/বা/শা)

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!