You dont have javascript enabled! Please download Google Chrome!

উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে মতবিনিময়

আগামী ২৪ মার্চ তৃতীয় ধাপে অনুষ্ঠেয় শেরপুর জেলার তিনটি উপজেলা পরিষদের নির্বাচনে অংশগ্রহণকারী প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সাথে রিটার্নিং কর্মকর্তার মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৯ মার্চ) বিকেলে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ও নালিতাবাড়ী উপজেলার রিটার্নিং কর্মকর্তা জন কেনেডি জাম্বিল।

সভায় বক্তব্য রাখেন জেলা নির্বাচন কর্মকর্তা এবং শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ শুকুর মাহমুদ মিঞা, নালিতাবাড়ীর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা মো. আরিফুর রহমান, জ্যেষ্ঠ সহকারী পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলম, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলার নির্বাচন কর্মকর্তা মাহমুদুল হাসান ও হাবিবুর রহমান, ঝিনাইগাতী উপজেলার আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী এস এম এ ওয়ারেজ নাঈম, স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম বাদশা, আবুল কালাম আজাদ, শ্রীবরদী উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী এ ডি এম শহিদুল ইসলাম, জুয়েল আকন্দ, আব্দুল মতিন, নালিতাবাড়ী উপজেলার স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী গোলাম ফারুক, ভাইস চেয়ারম্যান প্রার্থী মোজাম্মেল হক, সাইফুল ইসলাম, লিপি বেগম প্রমুখ। সভায় প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা নির্বাচনে প্রচার সংক্রান্ত বিভিন্ন সমস্যাবলীর কথা তুলে ধরেন এবং এ ব্যাপারে নির্বাচন কমিশনের পদক্ষেপ গ্রহণের জন্য আহ্বান জানান।

সভায় রিটার্নিং কর্মকর্তা জন কেনেডি জাম্বিল বলেন, অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ পরিবেশে নির্বাচন সম্পন্ন করার জন্য নির্বাচন কমিশন বদ্ধ পরিকর। কোন অবস্থাতেই নির্বাচন কমিশন কোন ব্যক্তি বা প্রার্থীর প্রতি রাগ বা অনুরাগের বশবর্তী হয়ে আচরণ বিধিমালা পরিপন্থী কোন ধরনের সুযোগ বা সুবিধা প্রদান করবে না। নির্বাচন সময় পর্যন্ত আইন শৃঙ্খলা রক্ষা বজায় রাখতে নির্বাহী হাকিমের নেতৃত্বে ভ্রাম্যমাণ আদালত কার্যকর রয়েছে বলে তিনি জানান।

সভায় নালিতাবাড়ী, শ্রীবরদী ও ঝিনাইগাতী উপজেলা পরিষদের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতাকারী চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদের ৬০ জন প্রার্থীর মধ্যে ৪৫ জন উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!