You dont have javascript enabled! Please download Google Chrome!

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে আবারো নৌকায় ভোট দেন – হুইপ আতিক

উন্নয়ন ধারা অব্যাহত রাখতে বিগত সংসদ নির্বাচনের মত আবারো নৌকায় ভোট দিয়ে প্রধান মন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে মেডিক্যাল কলেজ হাসপাতাল, বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, রেল লাইন, শেরপুর-ঢাকা মহাসড়ক ফোরলেন এ নির্মাণসহ অন্যান্য অসমাপ্ত কাজ বাস্তবায়ন করে শেরপুরের উন্নয়নে নিজেকে কাজে লাগানোর সুযোগ চাইলেন শেরপুর-১ আসনের বর্তমান সাংসদ হুইপ আতিউর রহমান আতিক ।

তিনি আজ বুধবার বিকেল ৪টায় চরমোচারিয়া ইউনিয়ন আওয়ামীলীগের আয়োজনে বাংলাদেশ আওয়ামীলীগ জাতীয় পরিষদ সদস্য, চরমোচারিয়া ইউনিয়নের চেয়ারম্যান মোঃ খোরশেদুজ্জামানের সভাপতিত্বে শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়নের মুকসুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভায় এসব কথা বলেন ।

এসময় চরমোচারিয়া, চরপক্ষীমারী, কামারের চর, চরশেরপুর ইউনিয়ন আওয়ামীলীগ নৌকা মার্কার সমর্থনে মুকসুদপুর উচ্চ বিদ্যালয় মাঠে এ নির্বাচনী জনসভায় প্রধান অতিথির বক্তব্যকালে হুইপ আতিক বলেন, টানা ৪ বার শেরপুর সদর-১ আসনে সংসদ সদস্য হিসেবে আপনাদের দেয়া নৌকা প্রতীকে ভোটে নির্বাচিত হয়েছি।

বিগত বছর গুলিতে শেরপুরের প্রত্যন্ত অঞ্চল গ্রামগঞ্জে উন্নয়ন হয়েছে এবং এসব উন্নয়নের মধ্যে এই মুকদুসপুর উচ্চ বিদ্যালয়ে বিল্ডিং নির্মাণ ও সদর উপজেলার অবহেলিত গ্রামের পাকা সড়ক নির্মাণ, মসজিদ, মাদরাসা, স্কুল এবং ইউনিয়ন পরিষদ ভবনের অবকাঠামোসহ বেশ উন্নয়ন সাধিত হয়েছে।

জনসভায় অন্যান্যদের মধ্যে, জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি ফখরুল মজিদ খোকন, খন্দকার নজরুল ইসলাম, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, সদর উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম, জেলা যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম, কৃষিবিদ আল ফারুক ডিউন, জেলা পরিষদ সদস্য জাকারিয়া বিষু, বিএমএ সভাপতি ডাঃ এমএ বারেক তোতা, হুইপ তনয়া ডাঃ শারমিন রহমান অমি ও সাদিয়া রহমান অপি প্রমুখ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!