You dont have javascript enabled! Please download Google Chrome!

ঈদ উৎসব ভাতা পায়নি নকলার মাদরাসা শিক্ষকরা!

শেরপুরের নকলা উপজেলার ১৮টি দাখিল, আলিম ও ফাজিল মাদরাসার প্রায় ৪শত শিক্ষক/কর্মচারী পবিত্র ঈদ উল আযহার ঈদ উৎসব ভাতা পায়নি।

মাদরাসা শিক্ষা অধিদপ্তর স্মারক নং ৫৭.২৫.০০০০.০০২.০৮.০০৪.১৭-১৫৫ তারিখ- ১২/০৮/১৮ মূলে সারাদেশের মাদরাসা শিক্ষক কর্মচারীদের ঈদ উল আযহার উৎসব ভাতার চেক অগ্রণী, রুপালী, জনতা ও সোনালী ব্যাংকের প্রধান কার্যালয়ে প্রধান করে, শিক্ষক কর্মচারীদের ১৯ আগষ্টের মধ্যে সংশ্লিষ্ট ব্যাংক শাখা থেকে উৎসব ভাতা উত্তোলনের নির্দেশ প্রদান করা হয়। সে মোতাবেক নকলা উপজেলার মাদরাসা শিক্ষক/কর্মচারীরা ঈদ উৎসব ভাতা বাবদ (শিক্ষকদের ক্ষেত্রে মুল বেতনের ২৫ শতাংশ এবং কর্মচারীদের ক্ষেত্রে ৫০ শতাংশ) বরাদ্ধ কৃত টাকা উত্তোলনের জন্য গত ৩দিন যাবৎ সোনালী ব্যাংক নকলা শাখায় সারাদিন অপেক্ষমান থেকেও ২০ আগষ্ট সন্ধা ৬টা পর্যন্ত কোন শিক্ষক উৎসব ভাতা উত্তোলন করতে পারেন নাই।

এ ব্যাপারে সোনালী ব্যাংক নকলা শাখা যোগাযোগ করে জানা যায়, ২০ আগষ্ট সন্ধা ৬টা পর্যন্ত মাদরাসা শিক্ষক কর্মচারীদের ঈদ উৎসব ভাতার বরাদ্ধ পত্র বা এমটি সোনালী ব্যাংক নকলা শাখায় না পৌছার কারণে শিক্ষকদের উৎসব ভাতা প্রদান করা যায় নাই। ২১ আগষ্ট থেকে ব্যাংকসহ সরকারী অফিস আদালত ঈদের ছুটি থাকায় শিক্ষক/কর্মচারীদের ঈদের আগে ঈদ উৎসব ভাতা উত্তোলনের আর কোন সুযোগ নাই বলে শিক্ষকরা জানিয়েছেন। এবিষয়ে মাদরাসা শিক্ষা অধিদপ্তর ও সোনালী ব্যাংকের গাফিলতির অভিযোগও করেছেন শিক্ষকরা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!