You dont have javascript enabled! Please download Google Chrome!

ঈদ উপলক্ষে নকলায় যানজট নিরসন জোরদার

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে শেরপুরের নকলার ট্রাফিক পুলিশ শহরে যানজট নিরসন জোরদার করেছে। যানজট নিরসন করতে গত রাতে মধ্যবাজারস্থ অস্থায়ী ট্রাফিক অফিসে সড়ক ও পরিবহণের সাথে সংশ্লিষ্টদের এবং সাংবাদিকদের নিয়ে পরামর্শ মূলক উন্মুক্ত আলোচনাসভা করা হয়েছে।

আলোচনায় ২৪ জুন শনিবার হতে ঈদে নকলাকে সম্পূর্ণভাবে যানজট মুক্ত রাখতে রাজধানী ঢাকা থেকে নালিতাবাড়ী ও শেরপুরের উদ্দেশ্যে ছেড়ে আসা সব বাস ট্রাক গুলো পাইশকা মোড় হয়ে বাইপাস দিয়ে যাওয়ার প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের সিদ্ধান্ত নেওয়া হয়। আর তা চলবে ঈদের জামেলা থাকা পর্যন্ত। এতে সভাপতিত্ব করেন পুলিশ পরিদর্শক (টিআই) মুহাম্মদ শাহাব উদ্দিন। এসময় অন্যান্যদের মধ্যে এএসআই রফিকুল ইসলাম, কন্সটেবল বিল্লাল হোসেন, সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সভাপতি ফজলুল হক ও সাধারণ সম্পাদক দুলাল, সিএনজি অটোরিক্সা শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুল মজিদ কডা ও সাধারণ সম্পাদক জরিপ হোসেন, বাংলাদেশ অনলাইন জার্নালিষ্ট এ্যসোসিয়েশন নকলা উপজেলা শাখার সভাপতি ও নকলা উপজেলা প্রেস ক্লাবের সহ সভাপতি মোশারফ হোসেন, জাতীয় সাংবাদিক কল্যাণ সংস্থা নকলা উপজেলা শাখার যুগ্ম সম্পাদক শফিউল আলম লাভলু, গাড়ীর মালিক জাকারিয়া হোসেন জিকে, শ্রমিক নেতা আব্দুল জলিল প্রমুখ উপস্থিত ছিলেন।

১১জানুয়ারি মুহাম্মদ শাহাব উদ্দিন নকলা ও নালিতাবাড়ী দুই উপজেলার পুলিশ পরিদর্শক (টিআই) পদে কাজে যোগদান করার পরে নকলা শহরের জনমনে শান্তি ফিরে এসেছে। শহরের নালিতাবাড়ী যাওয়ার মোড়, ঝুমুর সিনেমা হল চত্ত্বর, জোড়া ব্রীজপাড়, পাইলট উচ্চ বিদ্যালয় মোড়, ধানহাটা মোড়সহ বেশকিছু জনবহুল স্থান যানজট মুক্ত হয়েছে। উচ্ছেদ করা হয়েছে রাস্তায় বা রাস্তার পাশে বসা অনেক অবৈধ দোকান পাঠ। আগামী দিনে সারা শহর যানজট মুক্ত করা হবে।

এতে রাস্তার পাশে বসা অনেক অবৈধ দোকান পাঠ উচ্ছেদ করা হতে পারে। অবৈধ উচ্ছেদের সময় ট্রাফিক ও পুলিশ প্রশাসনকে সবাই সহযোগিতা করবেন বলে আশাবাদ ব্যক্ত করেন টিআই শাহাব উদ্দিন। স্থানীয় এমপি কৃষিমন্ত্রী বেগম মতিয়া চৌধুরীর নির্বাচনী এলাকাকে শতভাগ যানজট মুক্ত রাখতে সবার সহযোগিতা কামনা করেন তিনি।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!