You dont have javascript enabled! Please download Google Chrome!

ঈদ আনন্দ উপভোগ করে বাড়ি ফেরা হলো না দুই শিক্ষার্থীর

ঈদের আনন্দ উপভোগ করতে গিয়ে নকলা উপজেলার তারাকান্দা এলাকার রাবার ড্যামের পাশে ভোগাই নদীর প্রবাহমান স্রোতে নিমজ্জিত হয়ে ষষ্ঠ শ্রেণির দুই শিক্ষার্থীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার বিকালে নকলা পৌরসভার গড়েরগাও এলাকা থেকে স্থানীয় এক কোচিং সেন্টারের উদ্যোগে কোচিং সেন্টারের ১৫-২০ শিক্ষার্থী দল বেধে ঈদ আনন্দ উপভোগের জন্য প্রায় ১১ কিলোমিটার দূরে উরফা ইউনিয়নের তারাকান্দা এলাকায় ভোগাই নদীর উপরে নির্মিত রাবার ড্যামের কাছে গিয়ে পানিতে লাফালাফি করে আনন্দ করার সময় পা পিছলে ৩শিক্ষার্থী গভীর পানিতে পড়ে গিয়ে নদীর  স্রোতের তোরে পানির নিচে তলিয়ে যায়। এসময় একজন শিক্ষার্থীকে জীবিত উদ্বার করা সম্ভব হলেও নকলা পাইলট উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী গেন্দা মিয়ার ছেলে উমর ফারক (১২) ও মুক্তিযোদ্ধা স্মৃতি বিদ্যানিকেতনের ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী আক্তার মিয়ার ছেলে শান্ত মিয়া (১২) নিখোঁজ হয়ে যায়। দীর্ঘ প্রায় ২ঘন্টা খোজা খুজির পর দুজনেরই মৃত দেহ পানির নিচ থেকে উদ্বার করা হয়। নিহত দুজনের বাড়ি নকলা পৌরসভার গড়েরগাও গ্রামে।

দুজন শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে। শিক্ষার্থীসহ এলাকার হাজার হাজার মানুষ লাশ গুলো দেখার জন্য বাড়িতে ভীড় করছে। নকলা থানার ওসি খান আব্দুল হালিম এঘটনার সত্যতা নিশ্চিত করেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!