You dont have javascript enabled! Please download Google Chrome!

ঈদকে ঘিরে ব্যস্ততা কম শেরপুরের মনোনয়ন প্রত্যাশীদের

আগামী ২২ আগষ্ট পবিত্র ঈদুল আযহা অনুষ্ঠিত হবে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে এটিই বড় ধর্মীয় অনুষ্ঠান। তবুও এই ঈদে গণসংযোগে তেমন কোন ব্যস্ততা নেই শেরপুরের ৩ টি সংসদীয় আসনের মনোনয়ন প্রত্যাশীদের।

তবে আওয়ামীলীগ নেতাকর্মীরা বলছেন, শোকের মাসের কারণেই প্রকাশ্যে কোন গণসংযোগ করছেন না মনোনয়ন প্রত্যাশীরা। এদিকে বিএনপি নেতাকর্মীরা বলছেন, পুলিশি বাঁধার কারণে প্রকাশ্যে গণসংযোগ করতে পারছেন না তারা।

এলাকাভিত্তিক আর রাস্তার মোড়ে মোড়ে কিছু ব্যানার ফেস্টুন দেখা গেলেও প্রকাশ্যে কোন প্রার্থীকে দেখা যাচ্ছে না সরব। এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে প্রার্থীদের সরব উপস্থিতি থাকলেও দৃশ্যমান কোন গণসংযোগে ব্যস্ত নেই কেউই। কিন্তু গেলো ঈদুল ফিতরে শেরপুরের ৩ টি আসনের প্রতিটি দলের মনোনয়ন প্রত্যাশীদের গণসংযোগ ছিল চোখে পড়ার মত।

এব্যপারে শেরপুরের ৩ টি আসনের হেভিওয়েট একাধিক প্রার্থীর সাথে কথা বলেছে শেরপুর টাইমস। শেরপুর সদর আসনের বর্তমান সাংসদ ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক শেরপুর টাইমসকে বলেন, সকাল থেকে রাত পর্যন্ত শুধু খাওয়ার সময়টা বাদে জনগণের সেবায় কাজ করছি। দলীয় সভা সমাবেশ ও শোক দিবসের আয়োজনে ব্যস্ত সময় পার হচ্ছে। ঈদের দিনও বেশ কয়েকটি এলাকাতে বিভিন্ন অনুষ্ঠানে যাবো। সবার সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় ও সহযোগিতা অব্যাহত আছে।

এদিকে সদর আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী হযরত আলী বলেন, নেতাকর্মীদের সাথে নিয়মিত যোগাযোগ আছে। কিন্তু প্রশাসনের জন্য প্রকাশ্যে গণসংযোগ করা যাচ্ছে না।

শেরপুর সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু শেরপুর টাইমসকে বলেন, শোক দিবসের বিভিন্ন আয়োজন নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে। প্রতিটি ইউনিয়নে শোক দিবসের অনুষ্ঠানে যেতে হচ্ছে। দুস্থ অসহায়দের জন্য সহযোগিতা এবং নেতাকর্মীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করছি।

শেরপুর ২ আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী বদিউজ্জামান বাদশা শেরপুর টাইমসকে বলেন, আগষ্ট মাস শোকের মাস। তাই শোক দিবসের আয়োজন নিয়ে বেশ ব্যস্ত। নালিতাবাড়ীতে ৬টি শোক তোরণ ও শোক সমাবেশ করছি। প্রতিবারের মত এবারো নেতাকর্মী ও তৃণমূলের সাথে ঈদ উপলক্ষে সৌজন্য সাক্ষাত করবো।

শেরপুর ৩ আসনের আওয়ামীলীগ মনোনয়ন প্রত্যাশী ঝিনাইগাতী উপজেলা আওয়ামীলীগের সভাপতি এসএম এ ওয়ারেজ নাঈম শেরপুর টাইমসকে বলেন, শোক দিবসের আয়োজনের পাশাপাশি প্রতিটি ইউনিয়নে গণসংযোগ চলমান আছে। শ্রীবরদী ও ঝিনাইগাতীর বেশ কয়েকটি ইউনিয়নে ইতোমধ্যে গণসংযোগ সম্পন্ন করেছি। ঈদ পর্যন্ত গণসংযোগ চলবে।

শেরপুর ৩ আসনের আওয়ামীলীগের আরেক মনোনয়ন প্রত্যাশী শ্রীবরদী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোতাহারুল ইসলাম লিটন বলেন, শোক দিবসের বিভিন্ন আয়োজন নিয়ে এখনো ব্যস্ততা আছে। তবে দুস্থ ও অসহায়দের জন্য সহায়তা করছি।

এদিকে শেরপুর ৩ আসনের বিএনপি মনোনয়ন প্রত্যাশী ও সাবেক সাংসদ মাহমুদুল হক রুবেল শেরপুর টাইমসকে বলেন, তৃণমূলের প্রতিটি নেতাকর্মীদের সাথে আমাদের যোগাযোগ নিয়মিত আছে। আমরা একত্রিত হয়ে পুলিশি বাঁধার কারণে প্রকাশ্যে গণসংযোগ করতে পারি না। কোন বাঁধা না থাকলে আমরা দ্রুত জনগণের কাছাকাছি আসবো।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!