You dont have javascript enabled! Please download Google Chrome!

ইবি’র ময়মনসিংহ বিভাগীয় ছাত্রকল্যণ পরিষদ গঠিত

দেশের অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ইসলামী বিশ্ববিদ্যালয় ( ইবি)’র ময়মনসিংহ বিভাগীয় ছাত্রকল্যাণ পরিষদ গঠিত হয়েছে । এক বছরের জন্য গঠিত ১৬ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটিতে এ বি এম রিজওয়ানকে সভাপতি ও খন্দকার মো: ওয়াজিউল্লাহ নিপুনকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।

সোমবার সকাল ১১ টায় বিশ্ববিদ্যালয়ের বীরশ্রেষ্ঠ হামিদুর রহমান মিলনায়তনের নিচতলা করিডোরে অনুষ্ঠিত নবীন বরণ ও প্রবীন বিদায় অনুষ্ঠানে এ কমিটি ঘোষণা করা হয়।

গঠিত কার্যনির্বাহী কমিটির অন্য সদস্যরা হলেন- সহ – সভাপতি মো: ওয়ালিউল্লাহ, যুগ্ম সাধারণ সম্পাদক মো : এনামুল হক অাকন্দ সাংগঠনিক সম্পাদক মো: রশিদ অাসকারী ও অানোয়ার হোসেন, অর্থ সম্পাদক তৌফিকুর রহমান, প্রচার সম্পাদক তারিক বিন নজরুল, ক্রীড়া সম্পাদক অাবুল খায়ের, শিক্ষা বিষয়ক সম্পাদক মো: রহমতুল্লাহ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জি. কে. সাদিক, ছাত্রী বিষয়ক সম্পাদক মাহবুব-ই- হাফছা।

ময়মনসিংহ জেলা ছাত্রকল্যাণ সমিতির সভাপতি মো: শফিউল্ল্যাহ লিখনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন অাল- কুরঅান এন্ড ইসলামিক স্টাডিস বিভাগের প্রফেসর ড. অা ব ম সাইফুল ইসলাম সিদ্দিকী, ও পরিসংখ্যান বিভাগের সভাপতি ড. অালতাফ হোসেন রাসেল প্রমুখ ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!