You dont have javascript enabled! Please download Google Chrome!

ইউটিউবে আওয়াজের “লাল টুক টুক শাড়ি পড়া মাইয়া”

শেরপুরের ব্যান্ড হিসেবে আত্মপ্রকাশ করা আওয়াজ ব্যান্ডের নতুন গান “লাল টুক টুক শাড়ি পড়া মাইয়া” অনলাইনে প্রকাশিত হয়েছে। রবিবার রাতে তাদের নিজস্ব ইউটিউব চ্যানেল, ফেসবুকসহ বিভিন্ন ব্লগে একযোগে এই নতুন গানটি প্রকাশ করা হয়।

শেরপুরের তরুণ শিল্পীদের নিয়ে সম্প্রতি কাজ শুরু করেছে ব্যান্ডদল আওয়াজ। ইতোমধ্যে তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশিত সবগুলো গানই দর্শক জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় মৌলিক গান হিসেবে এই নতুন গানটি প্রকাশ পেয়েছে।

এই গানে কথা, সুর ও কণ্ঠ দিয়েছেন সাব্বির আহমেদ। গানটির রিদম এবং প্যাটার্ন দিয়েছেন রানু পারভেজ ও সাব্বির আহমেদ। ইউকেলেলেতে রয়েছেন মিজানুর রহমান মিজান, জিপসীতে তানভীর আহমেদ পাপ্পু, কাজনে আরিফুর রহমান রাকিব এবং বাঁশি বাজিয়েছেন আজহার মাহমুদ। রানু পারভেজ, সাব্বির আহমেদ, মিজানুর রহমান মিজান, তানভীর আহমেদ পাপ্পু, আরিফুর রহমান রাকিব এবং জনি আহমেদের কণ্ঠে ইতোমধ্যে গানটি সবার কাছে প্রিয় হয়ে উঠেছে। ফোক গান প্রিয় প্রতিটি মানুষ এই গানটি পছন্দ করবেন বলে আশা করছেন তরুণ এই শিল্পীরা।

আওয়াজ ব্যান্ডের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করতে ভিজিট করুন :  Awaaz- আওয়াজ
শেরপুর টাইমস টিভিতে আওয়াজ ব্যান্ডের নতুন গানটি দেখতে ক্লিক করুন : শেরপুর টাইমস টিভি

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!