ইংরেজি নববর্ষে আসছে সুপ্তির লাল সবুজের কুঞ্জবন

“লাল সবুজের কুঞ্জবন, নাচেরে নাচে মন” পাহাড়ী ধাচের নতুন গানে নিয়ে আবারো হাজির হচ্ছে গানের পাখি সুপ্তি। আসছে ৩১ ডিসেম্বর গানটি প্রকাশিত হবে সুপ্তি মিউজিকের ইউটিউব চ্যানেল ও শেরপুর টাইমস টিভির ভার্চুয়াল পর্দায়।

প্রখ্যাত গীতিকার মিলন খানের এই গানে সুর ও সঙ্গীত আয়োজনে থাকছেন তরুণ সঙ্গীত পরিচালক ইরফান টিপু। গান সম্পর্কে গীতিকার মিলন খান বলেন, সুপ্তির জন্য একটি নতুন গান লিখলাম। নাচের ঢঙের ও পাহাড়ী ধাচের একটি গান এটি। গানটির সুর ও সঙ্গীত আয়োজন করেছেন আমার খুবই প্রিয় ছোট ভাই ইরফান টিপু। আসছে নববর্ষে গানটি সবাই পাবেন। আশা করি গানটি সবার ভালো লাগবে।

সুপ্তির এই নতুন গান সম্পর্কে তরুণ সঙ্গীত পরিচালক ইরফান টিপু বলেন, লাল সবুজের কুঞ্জবন একটি চমৎকার গান। সুপ্তিও অনেক ভালো গেয়েছে। আশা করি সবার ভালো লাগবে, সবাই শুনবেন।

নতুন গান নিয়ে সুপ্তি শেরপুর টাইমসকে বলেন, আমি আমার প্রতিটি গান খুব যত্ন নিয়ে করার চেষ্টা করি। এই গানের কথা ও সুরে নতুনত্ব আছে। এই সময়ে শ্রোতারা যেমন কথা ও সুরের গান শুনতে পছন্দ করেন তেমন করেই গানটি করার চেষ্টা করেছি। গানটি মূলত নাচের এবং পাহাড়ী ধাচের গান। সবাই পছন্দ করবেন আশা করি।

সুপ্তির একক অ্যালবাম রঙিন প্রজাপতি বাজারে আসার পর অ্যালবামের “মন যদি নাহি নিবে” গানটি শ্রোতাদের কাছে তুমুল জনপ্রিয়তা পায়। এরই ধারাবাহিকতায় সুপ্তি সমসাময়িক শ্রোতাদের প্রাধান্য দিয়ে নতুন ও ভিন্ন আয়োজনে গান করে আসছে। সুপ্তির অন্যান্য অ্যালবামগুলো হলো বৃষ্টি ও ডাকাতিয়া মন। আগামী ৩১ ডিসেম্বর প্রকাশিত হচ্ছে সুপ্তির নতুন গান “লাল সবুজের কুঞ্জবন”। একই সাথে গানটির মিউজিক ভিডিও প্রকাশের কথাও রয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের