আসন্ন বড়দিন উপলক্ষে র‌্যাবের সাথে নেতৃবৃন্দের মতবিনিময় সভা

খ্রিস্টান ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব আসন্ন বড়দিন নির্বিঘ্নে সম্পন্ন করতে র‌্যাবের পক্ষ থেকে বৃহস্পতিবার (১৯ ডিসেম্বর) দুপুরে জামালপুর র‌্যাব কার্যালয়ে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়। র‌্যাবের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ মিয়া সভায় সভাপতিত্ব করেন। এতে শেরপুর ও জামালপুর জেলার হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

স্কোয়ার্ড কমান্ডার এ এসপি জুনায়েদ আফ্রাদের সঞ্চালনায় ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হিন্দু, বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ জামালপুর জেলার সাধারন সম্পাদক রমেন বণিক, সভাপতিমন্ডলীর অন্যতম সদস্য কৃষিবিদ লক্ষীকান্ত পন্ডিত, শেরপুর জেলার সাধারন সম্পাদক কানু চন্দ্র চন্দ, যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষক মলয় চাকী, শেরপুরের বারোমারী মিশনের যুব খ্রিস্টান সংগঠক রাসেল নেংমিংজা, মরিয়ম নগরের যুব খ্রিস্টান সংগঠকের সভাপতি অপূর্ব ম্রং প্রমূখ।

সভায় র‌্যাবের কোম্পানী কমান্ডার পুলিশ সুপার তোফায়েল আহম্মেদ মিয়া বলেন, বড়দিন নির্বিঘ্নে সম্পন্ন করতে র‌্যাবের পক্ষ থেকে ব্যাপক নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে। এ লক্ষে আগামী ২৪ ডিসেম্বর রাত ও ২৫ ডিসেম্বর শেরপুর ও জামালপুরের প্রত্যন্তপল্লীতে অবস্থিত খ্রিস্টান ধর্মপল্লীতে র‌্যাব অবস্থান নেবে। সেখানে খ্রিস্টান ধর্মাবলম্বীরা যাতে নির্বিঘ্নে তাদের ধর্মীয় আচার-অনুষ্ঠান পালন করতে পারে তার জন্য সবকিছু করবে র‌্যাব।