You dont have javascript enabled! Please download Google Chrome!

আসছে শেরপুরের সুজন হাবীবের রিহার্সাল

প্রতিটি ভালোবাসা দিবসে নির্মাতারা নতুন নির্মাণ নিয়ে ব্যস্ত হয়ে পড়েন। এবারো তার ব্যতিক্রম নয়। এই ভালোবাসা দিবসে আসছে শেরপুরের তরুণ অভিনেতা সুজন হাবীবের চলচ্চিত্র রিহার্সাল।

ইউটিউবের জন্য ভালোবাসা দিবস উপলক্ষে ভিন্নধরনের গল্প নিয়ে রিহার্সাল নির্মাণ করেছেন তরুণ নির্মাতা মানসুর আলম নির্ঝর। এতে ৩ টি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সুজন হাবিব, ইভান শাইর ও নুসরাত জাহান নিপা।

মধ্যবিত্ত পরিবারে বেড়ে উঠা মেয়ে নিপা তার জীবনে ছোট ছোট স্বপ্ন নিয়ে যখন ভাবে তার ভালবাসার মানুষটার সাথে সুখের সংসার গড়বে ঠিক তখনই বাঁধা হয়ে দাড়ায় তার প্রেমিকের বেকারত্ব। প্রেমিক সুজন কম চেষ্টা করেনি শেষ তিন বছরে। কিন্তু কোনো গতি সে করতে পারে না।

ফলে এবার আর বিয়ের প্রস্তাব ফিরানো সম্ভব হয় না নিপার পক্ষে। ধনীর দুলালের সাথে বিয়ে হওয়ার পর পুরনো সব ভুলে নতুন করে শুরু করতে চায় নিপা। কিন্তু তার স্বামী ইভানের একঘেয়েমি আর দায়িত্বহীনতায় বিরক্ত হয়ে সংসার ছেড়ে বাবার বাড়ি আসতে বাধ্য হয় নিপা। তারপর কি হয়? স্বামীর সংসারে কী আর ফেরা হবে তার? নাকি পুরনো প্রেমিকের প্রস্তাবে তার সঙ্গে বাঁধবে নতুন সংসার। সেই উত্তর জানা যাবে ১৪ ফেব্রুয়ারি রাত ৮টা ৩০ মিনিটে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!