You dont have javascript enabled! Please download Google Chrome!

আ’লীগের প্রার্থীদের পক্ষে প্রচারণায় শেরপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময়

বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থীদের পক্ষে প্রচারণায় শেরপুরের স্থানীয় সাংবাদিকদের সাথে এক মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। আজ (২৭ ডিসেম্বর) দুপুরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য আবদুল মজিদ’র আয়োজনে শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেট হোটেল সম্রাট কমিউনিটি সেন্টারে এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন শেরপুর প্রেসক্লাব সভাপতি শরিফুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, সহ-সাংগঠনিক সম্পাদক জিএইচ হান্নান, সিনিয়র সাংবাদিক সঞ্জিব চন্দ বিল্টু, হাকিম বাবুল, মাসুদ হাসান বাদল। মতবিনিময় অনুষ্ঠানে এছাড়াও শেরপুর জেলা শহরের ও বিভিন্ন উপজেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা, আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সাংবাদিক নেতা ও কেন্দ্রিয় আওয়ামীলীগ নেতা আবদুল মজিদ শেরপুর জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ার সাংবাদিকদের সাথে আগামী ৩০ ডিসেম্বর সংসদ নির্বাচনে জেলার বিভিন্ন ভোট কেন্দ্রে পেশা দ্বারিত্ব সাংবাদিকতার জন্য আহ্বান জানান। এছাড়াও উপস্থিত সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নোত্তরে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) যুগ্ম মহাসচিব আবদুল মজিদ বলেন, স্থানীয় ও মফম্বল সাংবাদিকদের সার্বিক উন্নয়নে আগামী দিনে তিনি সহযোগিতা করার জন্য এবং সুযোগ-সুবিধার বিষয়ে জাতীয় প্রেসক্লাব নেতৃবৃন্দদের সাথে আলোচনা করবেন।

উল্লেখ্য, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের যুগ্ম মহাসচিব ও বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় উপ-কমিটির আন্তর্জাতিক বিষয়ক সদস্য আবদুল মজিদ শেরপুর সদর উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের কৃতিসন্তান বিশিষ্ট সাংবাদিক।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!