You dont have javascript enabled! Please download Google Chrome!

আমি প্রতিটি কার্য ঘন্টা শেরপুরের উন্নয়নে কাজ করবো ।। মত বিনিময়কালে নবাগত জেলা প্রশাসক

শেরপুরের নবাগত জেলা প্রশাসক আনার কলি মাহবুব বলেছেন, আমি রংপুরের মেয়ে হলেও এখন নিজেকে শেরপুরের বাসিন্দা মনে করি আর সংগত কারনেই আমি প্রতিটি কার্য ঘন্টা শেরপুরের উন্নয়নে কাজ করবো ।

তিনি আজ সোমবার বিকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষ রজনীগন্ধ্যায় জেলায় কর্মরত গণমাধ্যমকর্মীদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন।

মতবিনিময়কালে নবাগত জেলা প্রশাসক উপস্থিত সকল গণমাধ্যমকর্মীদের বক্তব্য ধৈর্য্য সহকারে শুনেন এবং বিভিন্ন সমস্যা ও পরামর্শ নোট নিয়ে তা সমাধানের চেষ্টা করা হবে বলে জানান। তিনি বলেন, গণমাধ্যমকর্মীরা হলো সমাজের দর্পন । তাই আপনাদের সচেতন হয়ে খবর করতে হবে । প্রয়োজনে খবরের সত্যতা নিশ্চিত করতে জেলা প্রশাসনের সাথে কথা বলে নেয়ারও পরামর্শ নেন।

জেলা প্রশাসক আনার কলি মাহবুবার সভাপতিত্বে এসময় অন্যানের মধ্যে , স্থানীয় সরকার শেরপুরের উপ-পরিচালক ও গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের উপসচিব এটিএম জিয়াউল ইসলাম, জেলা প্রশাসক (সার্বিক) জন কেনিডি জাম্বিল, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এ জেড এম সাইয়্যেদ মোরশেদ আলী, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুর রহমান , শেরপুর প্রেসক্লাব সভাপতি এডভোকেট রফিকুল ইসলাম আধার, সাধারণ সম্পাদক সাবিহা জামান শাপলা সহ জেলায় কর্মরত অন্যান্য গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

এর আগে তিনি সুশীল সমাজের প্রতিনিধিসহ জেলার বিভিন্ন মহলের সাথে শেরপুর জেলার উন্নয়নে পৃথক পৃথক মত বিনিময় সভা করেন।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!