You dont have javascript enabled! Please download Google Chrome!

আমি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ বলছি

হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব দূর্গপূজা। ঢাকের তালে আর উলু ধ্বনিতে এখন মুখরিত প্রতিটি পূজা মণ্ডপ। শেরপুরের ঝিনাইগাতী উপজেলার প্রতিটি পূজা মণ্ডপের সার্বিক অবস্থা অনুকূলে রাখার জন্য ইতোমধ্যে সবরকম ব্যবস্থা নিয়েছে ঝিনাইগাতী থানা পুলিশ।

সবাইকে দূর্গা পূজার শুভেচ্ছা জানিয়ে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস তার ব্যাক্তিগত ফেসবুক ওয়ালে লিখেছেন, আমি ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ বলছি। সকলকে শারদীয় দূর্গাপূজার শুভেচ্ছা জানাচ্ছি।

কোথাও যাতে কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে বা ঘটলেও দ্রুত পুলিশী সহায়তা পেতে তিনি লিখেন, দূর্গাপূজার উৎসব চলা কালীন সময়ে ঝিনাইগাতী থানা এলাকায় যে কোন অসংলগ্নতা, অনিয়ম এবং অপ্রীতিকর কোন কিছু নজরে আসার সাথে সাথে পুলিশী সহায়তার জন্য তাৎক্ষনিক ভাবে উল্লেখিত ফোন নম্বরে যোগাযোগ করার জন্য এবং পারস্পরিক সৌহার্দ ও ধর্মীয় সম্প্রীতি বজায় রাখার জন্য সকলকে বিশেষ ভাবে অনুরোধ করছি।

ঝিনাইগাতী থানার পূজা মণ্ডপগুলোর সার্বিক আইন শৃঙ্খলা সুষ্ঠ রাখতে তার উল্লেখিত ফোন নম্বরগুলো হচ্ছে, সার্বিক দায়িত্বে অফিসার ইনচার্জ বিপ্লব কুমার বিশ্বাস (০১৭১৩৩৭৩৫২৭), সার্বিক তত্বাবধানে পুলিশ পরিদর্শক (তদন্ত) আব্দুল কাদের মিয়া (০১৭১৭২৩৩৩৪৩), ঝিনাইগাতী শহর এলাকা (০১৭১২৬৯১৪০৮), ঝিনাইগাতী পূজা মণ্ডপ (০১৭১৫৭৪৩৬৬৮), কালীবাড়ী পূজা মণ্ডপ (০১৭৫৭১৩৪৪৫৭), প্রতাবনগর পূজা মণ্ডপ (০১৭১৯৮৮৩৪৬৯), মালিঝিকান্দা ও হাতিবান্ধা পূজা মণ্ডপ (০১৭২০৫৮০৬৫৪), নাচনমহুরী পূজা মণ্ডপ (০১৭২৪৭৩৫৮৬২), গান্ধিগাঁও পূজা মণ্ডপ (০১৭৩৯৭৪৭৮০৮), ধানশাইল চাপাঝোড়া পূজা মণ্ডপ (০১৭৩৪৯৭২৯৭৪), জগৎপুর পূজা মণ্ডপ (০১৭৩৬৮৫০৩৪৭) চেঙ্গুরিয়া পূজা মণ্ডপ (০১৭২৮৪৩৭৯৬৯)।

এব্যাপারে তিনি শেরপুর টাইমসকে বলেন, বর্তমান সময়ে ফেসবুক একটি জনপ্রিয় যোগাযোগ মাধ্যম। ঝিনাইগাতী থানার অনেকেই এখন আমার ফেসবুক আইডিতে সংযুক্ত রয়েছেন। তাই পূজা মন্ডপে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে এ জন্য এই স্ট্যাটাস ও দায়িত্বরত অফিসারদের ফোন নম্বরগুলো দেওয়া হয়েছে।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!