আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই

শেরপুরের পাকুরিয়াবাসীর তুমুল উল্লাসধ্বনি এবং তাকবীরের গর্জনের মধ্যে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, আমার এলাকাবাসী আমি সব সময় আপনাদের পাশে থাকতে চাই। আপনাদের ভালবাসতে চাই। আপনাদের ভালোবাসা পেতে চাই। আমার মন্ত্রী এমপি হওয়ার দরকার নেই। বরং মন্ত্রী-এমপি বানানো দরকার।

বুধবার (১৯ ফেব্রুয়ারি) দুপুরে পাকুরিয়ার বিশ্ব আবির্ভাব মঞ্জিলের মাঠে পাকুরিয়ার সর্বস্তরের এলাকাবাসীর বিশাল এক সমাবেশে বক্তৃতাকালে তিনি এসব কথা বলেন।
সমাবেশ শেষে জাকের পার্টি চেয়ারম্যান পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী এলাকার সমবেত ৫ হাজারের অধিক মানুষকে ভাত, গরুরু গোশত, ডাল, দই ও মিষ্টি সহযোগে আপ্যায়ন করেন। নিজ হাতে প্লেটে খাবার তুলে দেন। পুরো আপ্যায়ন মঞ্চে বসে তদারকি করেন। এ সময় তিনি জনগনের উদ্যেশ্যে বলেন, আমি আমার মাটি পাকুরিয়ায়ার ভাষা ভুলে যাই নি। এখনো পুরো বলতে পারি। জনতা আবার উল্লাসধবনী করে উঠে।

বক্তৃতাকালে জাকের পার্টি চেয়ারম্যান বলেন, মুল ক্ষমতা হচ্ছে আদর্শ। আদর্শ যার থাকে তার ক্ষমতার লোভ থাকে না। টেকনাফ থেকে তেতুলিয়া যেখানে যাউ, জনগন সাড়া দেয়। বিশেষ প্রয়োজনে আমাকে নির্বাচন করতে হয়েছে।তবে তা এমপি হওয়ার জন্য নয়।

পীরজাদা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেন, ইসলাম কোন ভূখণ্ড নয়। ভাষা নয়। ইসলাম হচ্ছে পথ। আল্লাহ প্রাপ্তির পথে নিরন্তর সাধনার পথ। এই শিক্ষা থেকে আমরা বিচ্যুত হয়ে গেছি।

 

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।