You dont have javascript enabled! Please download Google Chrome!

‘আমার বাংলা’র যাত্রা শুরু

শেরপুরের নকলা উপজেলা থেকে প্রথম বারেরমত প্রকাশিত একটি পত্রিকার (সৌজন্য সংখ্যা) ‘আমার বাংলা’ এর শুভ যাত্রা হয়েছে। বিজয় দিবস উপলক্ষ্যে শনিবার সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তার অফিস কক্ষ থেকে ওই পত্রিকার শুভ যাত্রা শুরু হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজীব কুমার ও উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ওই পত্রিকাটি শুভ যাত্রা উদ্বোধন ঘোষনা করেন। এসময় ‘আমার বাংলা’ সৌজন্য পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক ও প্রকাশক মুহাম্মদ হযরত আলী, নির্বাহী সম্পাদক মোঃ মোশারফ হোসেন, বার্তা সম্পাদক শফিউল আলম লাভলু, ব্যাবস্থাপনা সম্পাদক জিয়াউল হক জুয়েল; উপদেষ্টা ও সিনিয়র সাংবাদিক শাহাজাদা স্বপন, উপজেলা পরিষদের টেকনিশিয়ান মোঃ মজিবুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

পরে নকলা উপজেলার একমাত্র পত্রিকা বিক্রেতা/হকার মোঃ উজ্জল মিয়া সারা নকলা শহরের সব দোকানপাঠ ও অফিস আদালতসহ পত্রিকা পাঠে আগ্রহী পথচারীদের হাতে সৌজন্য কপি তোলে দেন। শনিবার সন্ধায় নকলা শহরে সরজমিনে দোকান পাঠ ও পথচারী অধিকাংশের হাতেই ‘আমার বাংলা’ পত্রিকা দেখাযায়। পাঠকদের সাথে কথা বলে জানা গেছে, ছোট্ট ঐ পত্রিকায় স্থানীয়, জাতীয়, আন্তর্জাতিক, খেলাধুলা, বিনোদন ও স্বাস্থ্য বিভাগসহ বহুতথ্য সম্বলিত কৃষি বিষয়ক ফিচার, উদ্ভাবন, ইতিহাস-ঐতিহ্য, নামকরন, গর্বিত ও নন্দিত মানুষ, সুধিজনের মতামত, কলাম, ঐতিহাসিক স্মৃতি ও ঘটনাবলী, স্থানীয় বীর মুক্তিযোদ্ধার জীবন ইতিহাস ও তাদের বর্তমান অবস্থা, জেলা হানাদার মুক্তির বীরত্বের কাহিনী, হারানো স্মৃতি, ছড়া-কবিতা, প্রাপ্তি, উদ্যোগ ও উন্নয়ন, জীবন ও জীবিকা, আবিষ্কার ও আবিষ্কারক এবং পর্যটনসহ অতি প্রয়োজনীয় অনকে তথ্যবহুল লেখা ও সমস্যা -সমাধান পাওয়ায় তারা খুব সন্তুষ্ট। তাদের দাবী এই পত্রিকাটি যেন দৈনিক না হলেও অন্তত সাপ্তাহিক আকারে নিয়মিত প্রকাশ করা হয়। এর জন্য প্রয়োজনে দাতা সংস্থা বা দাতা ব্যাক্তি বা ধনাঢ্যদের এগিয়ে আসতে আহ্বান জানান হাজারো পাঠক।

শেরপুর টাইমস/ বা.স

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!