শেরপুর তেরাবাজার মাদ্রাসার সাধারণ সভা আবারও পেছাল

শেরপুর জেলা শহরের প্রধান ধর্মীয় প্রতিষ্ঠান তেরাবাজার জামিয়া সিদ্দিকিয়া মাদ্রাসার দ্বি-বার্ষিক সাধারণ সভা ফের পেছানো হয়েছে। ১৪ জুলাই শনিবার সকাল ১১টায় ওই সভা হওয়ার কথা ছিল।

১৩ জুলাই শুক্রবার সন্ধ্যায় ওই সভা পেছানোর বিষয়টি নিশ্চিত করে মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আলহাজ্ব আব্দুল ওয়াদুদ অদু জানান, গত ৭ জুলাই দ্বি-বার্ষিক সাধারণ সভা ও পরবর্তী কমিটি গঠন উপলক্ষ্যে সার্বিক প্রস্তুতি গ্রহণ করার পরও মাদ্রাসার বিভিন্ন কর্মকাণ্ডে অসহযোগিতা করে আসা একটি প্রভাবশালী মহলের ইন্ধনে পরিকল্পিতভাবে মাদ্রাসায় গোলযোগ সৃষ্টি করায় ওই সভা ১৪ জুলাই পর্যন্ত মূলতবি করা হয়েছিল। কিন্তু শোকের মাস সমাগত এবং হজ্ব ফ্লাইট শুরু হওয়াসহ সার্বিক বিষয় বিবেচনায় নিয়ে সেই মূলতবি সভা পেছানো হয়েছে। পরবর্তী সভার বিষয়ে সময়মতো সংশ্লিষ্ট সকলকে অবহিত করা হবে। এজন্য কোনো ধরনের ভুল না বুঝে প্রতিষ্ঠানটির স্বার্থে সকলের সহযোগিতাও কামনা করেন তিনি।

উল্লেখ্য, গত ৭ জুলাই দুপুরে কমিটি গঠন উপলক্ষে আয়োজিত দ্বি-বার্ষিক সাধারণ সভাটি আওয়ামী লীগের বিবদমান দু’পক্ষের গোলযোগের কারণে পণ্ড হয়ে যায়। ওইসময় পরিস্থিতি সামাল দিতে পুলিশ ৬২ রাউন্ড রাবার বুলেট ও টিয়ার শেল নিক্ষেপ করে।

(শে/টা/বা/শা)

শর্টলিংকঃ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।