You dont have javascript enabled! Please download Google Chrome!

‘আন্দোলন ছাড়া শেখ হাসিনাকে সরানো যাবে না’

আন্দোলন ছাড়া শেখ হাসিনাকে সরানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম।তিনি বলেন, আন্দোলন ছাড়া শেখ হাসিনাকে সরানো যাবে না। আর আন্দোলন ছাড়া শেখ হাসিনার অধীনে নির্বাচনে গিয়েও কোনো লাভ নাই।

সোমবার (২০ নভেম্বর) রাজধানীর নয়াপল্টনে স্কাউট মার্কেটের দ্বিতীয় তলায় আয়োজিত এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ৫৩তম জন্মদিন উপলক্ষে কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করে আমার বাংলাদেশী, জিয়া নাগরীক ফোরাম (জিনাফ), দেশ বাঁচও মানুষ বাঁচাও আন্দোলন, জাতীয়তাবাদী বন্ধু দলসহ কয়েকটি সংগঠন।

তারেক রহমান সরকারের জন্য একটা আতঙ্ক উল্লেখ করে আব্দুস সালাম বলেন, তিনি (তারেক রহমান) সাত সাগর তের নদী দূরে থেকেও বাংলাদেশের মানুষকে আলো দিয়ে যাচ্ছেন। বাংলাদেশের মানুষ তারেক রহমানের জন্য উৎগ্রীব হয়ে আছে কবে তিনি দেশে ফিরে আসবেন। আর সেজন্য দেশে গণতান্ত্রিক পরিবেশ তৈরী করে তাকে দেশে ফিরে আনার ব্যবস্থা করতে হবে।

সভাপতির বক্তব্যে বিএনপির গণশিক্ষা বিষয়ক সম্পাদক ও শিক্ষক নেতা অধ্যক্ষ মো: সেলিম ভূঁইয়া বলেন, তারেক রহমানের দিকে তাকিয়ে আছে সমগ্র জাতি।

আওয়ামী লীগ দেশ চালাতে সম্পূর্ণ ব্যর্থতার পরিচয় দিয়েছে উল্লেখ করে তিনি বলেন, গুম, খুন, গুলি করে মানুষ হত্যা করে পুরো দেশটিকে জেলখানায় পরিণত করেছে।আজ মানুষের জীবনের কোনো নিরাপত্তা নেই। আইনশৃঙ্খলা বাহিনীর অত্যাচার চরম পর্যায়ে উপনীত হয়েছে। দুদক দিয়ে ব্যবসায়ী ও রাজনীতিবিদদের হয়রানি করা হচ্ছে। দেশের এই অবস্থা থেকে সকলকে রক্ষার জন্য তারেক রহমানের খুবই প্রয়োজন। তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে সরকার তার বিরুদ্বে বিভিন্ন ধরনের মামলা দিচ্ছে বলেও অভিযোগ করেন তিনি।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, ঢাকা মহানগর দক্ষিণের সহ-সভাপতি ইউনুস মৃধা, সহ-তথ্য বিষয়ক সম্পাদক কাদের গনি চৌধুরী, সাবেক এমপি কামরুদ্দিন এহিয়া খান মজলিশ সরোয়ার, জিনাফের সভাপতি মিয়া মোহাম্মদ আনোয়ার, বাংলাদেশ ন্যাপের মহাসচিব গোলাম মোস্তোফা ভুইয়া, এনডিপির ভারপ্রাপ্ত মহাসচিব মঞ্জুর হোসেন ইসা, কৃষক দলের কেন্দ্রীয় নেতা মাইনুল ইসলাম, শিক্ষক নেতা জাকির হোসেন, অধ্যক্ষ সেলিম মিয়া, দেশ বাচাও মানুষ বাচাও আন্দোলনের সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, বন্ধুদলের সভাপতি শরিফ মোস্তফা জামান লিটু, হানিফ মজুমদার, ঘুরে দাড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকি, গণ সংস্কৃতি দলের সভাপতি এস আল মামুন, সাবেক ছাত্র নেতা রবিউল ইসলাম রবি, কর্মজীবী দলের সভাপতি আলতাফ হোসেন প্রমুখ।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!