You dont have javascript enabled! Please download Google Chrome!

আদিবাসী কোটা বহালের দাবিতে ঝিনাইগাতীতে বিক্ষোভ

মন্ত্রিপরিষদের নেওয়া কোটা বাতিলের সিদ্ধান্ত প্রত্যাখ্যান করে প্রথম ও দ্বিতীয় শ্রেণির সরকারি চাকুরিতে ৫ শতাংশ আদিবাসী কোটা বহালের দাবিতে শেরপুরের ঝিনাইগাতীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে।

আজ বুধবার সকাল সাড়ে ১০টায় উপজেলা সদরের সিএনজি স্ট্যান্ড থেকে মিছিল শুরু হয়ে স্থানীয় মডেল পাইল উচ্চ বিদ্যালয় গেইটের সামনে ঝিনাইগাতী-রাংটিয়া সড়ক অবরোধ করে সংক্ষিপ্ত সমাবেশ করে। এসময় সড়কে যানচলাচল ব্যাহত ঘটে। আদিবাসী কোটা সংরক্ষণ পরিষদ ঝিনাইগাতী শাখা এর আয়োজন করে। এতে মরিয়মনগর আদিবাসী পল্লীর প্রায় অর্ধশতাধিক শিক্ষার্থী অংশ গ্রহণ করে।

প্রায় ২০মিনিটের সমাবেশে বক্তব্য রাখেন- আয়োজক সংগঠণের আহবায়ক অনিক চিরান, সদস্য সচিব পবিত্র ম্রং, যুগ্ম সমন্বয়ক সৌহার্দ্য চিরান।
বক্তারা সরকারি চাকুরিতে ৫ শতাংশ আদিবাসী কোটা বহালের জোর দাবি জানায়। এময় আদিবাসী শিক্ষার্থীরা কোটা বহালের জন্য বিভিন্ন স্লোগান দেয়।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!