You dont have javascript enabled! Please download Google Chrome!

আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের ১৮তম বার্ষিক সাধারাণ সভা অনুষ্ঠিত

শেরপুরের ঝিনাইগাতী উপজেলার আদর্শ কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লি: এর ১৮তম বার্ষিক সাধারণ সভা ৮ এপ্রিল শনিবার সকালে স্থানীয় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনে অনুষ্ঠিত হয়েছে।

জাতীয় ও সমবায় পতাকা উত্তোলনের মধ্যে দিয়ে অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়। হারুন অর রশীদের সঞ্চালনায় উপজেলা পরিষদের চেয়ারম্যান ও অত্র ক্রেডিট ইউনিয়নের সভাপতি আমিনুল ইসলাম বাদশার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, দি কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লীগ অব বাংলাদেশ (কাল্ব) বোর্ডের ভাইস চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ। বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য রাখেন, কাল্ব বোর্ডের সেক্রেটারী এমদাদ হোসেন মালেক, ডিরেক্টর আন্তনী সাংমাং, উপজেলা সমবায় অফিসার আব্দুর রহিম, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আবু তাহের, নালিতাবাড়ী শিক্ষক কো-অপারেটিভের চেয়ারম্যান নুরুল ইসলাম, ঝিনাইগাতী শিক্ষক কো-অপারেটিভের চেয়ারম্যান আনোয়ার হোসেন বাচ্চু প্রমূখ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, আদর্শ কো-অপারেটিভের ভাইস-চেয়ারম্যান শাহীনুর ইসলাম, সেক্রেটারী আলহাজ্ব মোখলেছুর রহমান খান ও ক্রেডিট কমিটির আহবায়ক আলী হোসেন পাঠান। অনুষ্ঠানে প্রধান ও বিশেষ অতিথিগণ অত্র সমিতির সাফল্য কামনা করে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।

উক্ত বার্ষিক সাধারণ সভায় সার্বিক ভাবে সহযোগীতা করেন অত্র ক্রেডিট ইউনিয়নের চীফ এক্সিকিউটিভ অফিসার আবদুল হামিদ। অনুষ্ঠানে ৫ অঞ্চলের ডিরেক্টর, ডেলিগেট, সাংবাদিক ও অত্র ইউনিয়নের কর্মকর্তা-কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!