You dont have javascript enabled! Please download Google Chrome!

আজ রিফাহ্ নানজীবা রাইয়্যার ১ম জন্মদিন

এ পার্থিব জগতে বিধাতার বিধানে জন্ম মৃত্যু চিরন্তন সত্য। তাই হয়ত কোনও এক কবি ব্যাকুল হৃদয়ে গেয়েছিলেন, “জন্মিলে মরিতে হবে জানিবে নিশ্চয়।” আজ এই দিনে তারই একটি (জন্মদিন) পালিত হতে যাচ্ছে তোমার জীবনে।

আজ থেকে ০১ বছর আগে ঠিক এই দিনে পৃথিবী যখন বঙ্গ জননীর কোলে এক ঘনবর্ষার অঝোর বৃষ্টি ধারার স্নিগ্ধতা, শুভ্র পবিত্রতা আর মৌসুমি বায়ুর নির্মল মায়া ছড়িয়ে বঙ্গ জননীকে অপরূপ রূপে সাজিয়ে দোল খাওয়াচ্ছিল, ঠিক সেই মুহূর্তে বেজে উঠেছিল এক নববার্তা, সে আর কিছুই নয়- তোমার আগমন বার্তা, তোমারই জন্মোৎসবের জয় ধ্বনি। সেই জন্মোৎসবে সবাই হেসে ছিল, একমাত্র তুমিই কেঁদে ছিলে।

আজ ০১ বছর পর ঠিক সেই দিনে পরম করুণাময়ের নিকট শুধু এই প্রার্থনাই করি, মহান স্রষ্টা যেন তোমাকে এমন শক্তি দান করেন, যে শক্তির প্রভাবে তুমি হবে বিশ্ব নন্দিত এবং তোমার মানব জন্ম হবে সার্থক ও সুন্দর।
“শুভ জন্মদিন”

তোমাকে শুভেচ্ছা, অভিনন্দন ও প্রাণভরা ভালোবাসা জানিয়েছেন বাবা-মা, দাদা-দাদী, নানী, ফুপু-ফুপা, খালা-খালু, মামা-মামি, ভাই-বোন, চাচা-চাচী।

উলেখ্য, ঢাকায় নারী ও শিশু হাসপাতালে গত ২৮ মার্চ ২০১৭ ইং, ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ, ২৮ জামাদিউস সানি ১৪৩৮ হিজরি, রোজ মঙ্গলবার, বিকাল ৩:৩০ মিনিটে মোঃ নাজমুল হুদা রকি ও সাদিকা তাহরিন প্রিয়ার কোল আলোকিত করে রিফাহ্ নানজীবা রাইয়্যা এই ধরনীতে জন্মগ্রহণ করে।

বাবা প্রশাসনিক কর্মকর্তা, এইচ কে এস এবং মা আর.টি বাংলাদেশ বেতারে কর্মরর্ত আছেন। তাদের গ্রামের বাড়ি শেরপুর জেলার ঝিনাইগাতী থানা সদরে। রাইয়্যার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন তার বাবা ও মা।

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!