You dont have javascript enabled! Please download Google Chrome!

আজ থেকে শুরু হয়েছে শের আলী গাজীর বাৎসরিক ওরস

শেরপুর জেলার নামকরণের পথিকৃৎ, মহান সাধক শের আলী গাজী (রঃ) এর মাজারে ৫ দিনব্যাপী বাৎসরিক ওরস মাহফিল শুরু হয়েছে। ১৩ ফেব্রুয়ারী সোমবার ওই ওরসের আনুষ্ঠানিক উদ্বোধন করেন প্রধান অতিথি ও নবাগত জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার রফিকুল হাসান গণি, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) এটিএম জিয়াউল ইসলাম ও সদর উপজেলা চেয়ারম্যান ছানুয়ার হোসেন ছানু।
সদর উপজেলা নির্বাহী কমকর্তা হাবিবুর রহমানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মুকতাদিরুল মামুন। অনুষ্ঠান সঞ্চালনা করেন গাজীরখামার ইউপি চেয়ারম্যান আওলাদুল ইসলাম।
অনুষ্ঠানে জেলা প্রশাসক ড. মল্লিক আনোয়ার হোসেন ৫ দিনব্যাপী ওরস মাহফিল সুষ্ঠুভাবে সম্পন্ন করতে সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন। সেইসাথে তিনি সামাজিক ও ধর্মীয় অনুভূতিতে আঘাত হানে- এমন কাজ থেকে বিরত থাকার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান।

 

শর্টলিংকঃ
সকল প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না। পাঠকের মতামতের জন্য কৃর্তপক্ষ দায়ী নয়। লেখাটির দায় সম্পূর্ন লেখকের

error: Alert: কপি হবেনা যে !!